Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গড়পড়তায় শুরু ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’


২৭ জুলাই ২০১৯ ১৬:২৪

দফায় দফায় আলোচনা–সমালোচনার পরও প্রথম দিন গড়পড়তা আয় করেছেন ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’। কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ছবিটি প্রথম দিনে মাত্র চার কোটি ২৫ লাখ রুপি আয় করেছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বলিউড বক্স অফিসের তথ্যমতে, ছবিটি নির্মাণে খরচ হয়েছে ৩৫ কোটি রুপি। যার মধ্যে ২৫ কোটি প্রোডাকশন খরচ, বাকি ১০ কোটি ব্যয় হয়েছে প্রচারণায়। ভারতবর্ষের ১৫০০ হলে মুক্তি পেয়েছে ছবিটি।

প্রথম দিনে গড়পড়তা ব্যবসায় চিন্তিত নয় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি মোশন পিকাচার্স। তাদের ধারণা দিন গড়ানোর সাথে সাথে ছবির আয় বাড়বে।

এদিকে ছবিটি মুক্তির আগেই বিতর্কের মুখে পড়েছিল। তোপের মুখে পড়ে ভারতের সাইকিয়াট্রিক সোসাইটির। সংগঠনটি ছবির বিরুদ্ধে মানসিক স্বাস্থ্যসেবা আইন—২০১৭ এর নীতি লঙ্ঘনের অভিযোগ আনে। ছবির নাম পরিবর্তনের জন্য সংগঠনের তরফে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনে অভিযোগপত্রও পাঠানো হয়। পরবর্তীতে ছবির নাম পরিবর্তন করা হয়। প্রথম দিকে এই ছবির নাম ছিল ‘মেন্টাল হ্যায় ক্যায়া’।

ছবিটি পরিচালনা করেছেন প্রকাশ কভেলামুদি। শুক্রবার (২৬ জুলাই) মুক্তি পায় কঙ্গনা-রাজকুমার রাওয়ের ভিন্নধর্মী গল্পের এই ছবিটি। ছবির চিত্রনাট্য করেছেন কনিকা ধিলন।

কঙ্গনা রানাউত জাজমেন্টাল হ্যায় ক্যায়া বক্স অফিস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর