Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার সরব হলো ভক্তরা


২৮ জুলাই ২০১৯ ১২:১৭

শাহরুখ খানের সর্বশেষ ছবি মুক্তি পেয়েছে সাত মাস আগে। আনন্দ এল রাই পরিচালিত ছবির নাম ‘জিরো’। সেই ছবিতে ক্যাটরিনা আর আনুশকাকে সাথে নিয়ে মাত করতে চেয়েছিলেন শাহরুখ খান। কিন্তু বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ‘জিরো’। এর আগে শাহরুখের আরও কয়েকটি ছবিও আশানুরূপ ফল পায়নি বক্স অফিসে।

সবমিলিয়ে শাহরুখ খানকে কিছুটা হতাশ আর খানিকটা বিরক্তই মনে হচ্ছিল যেন। যে কারণে জিরো ছবি মুক্তির সাত মাস পেরিয়ে গেলেও শাহরুখের আর কোনও নতুন ছবি মুক্তি পায়নি। এমনি বর্তমানে তিনি কোনও ছবি হাতেও নিচ্ছেন না। এমনটা আগে কখনো হয়নি।

বিজ্ঞাপন

তবে কি শাহরুখ তার ভক্ত-দর্শকদের ওপর অভিমান করেছেন? অভিমান থেকেই কি ছবি থেকে দূরে থাকা? নাকি নিজেকে খানিক ঝলিয়ে নিতেই এই স্বেচ্ছা বিরতি?

অভিমান থেকেই এমন সিদ্ধান্ত নাকি অন্য কোনও কারণে এই বিরতি সেটি নিশ্চিত হওয়া যায়নি যদিও। তবে শাহরুখ ভক্তরাও কিন্তু বসে নেই। ইতিমধ্যেই অর্ন্তজাল দুনিয়ার তারা তাদের প্রতিক্রিয়া দেখাতে শুরু করেছে। শাহরুখকে কতোটা মিস করছেন সেটা বোঝানোর জন্য একটি ক্যাম্পেইন শুরু করেছেন তার ভক্তরা। হ্যাশট্যাগ দিয়ে ‘উই মিস এসআরকে অন বিগ স্ক্রিণ’ লিখে ট্রেন্ডিং শুরু করেছেন ভক্তরা। সেখানে শাহরুখ খানের বিখ্যাত আর আলোচিত সব ছবি আর ভিডিও ট্যাগ করছেন তারা। এরমাধ্যমে তারা বোঝাতে চাইছেন শাহরুখকে কতোটা ভালোবাসেন আর মিস করছেন তারা। আর দিনকে দিন এই হ্যাশটাগের সংখ্যা বাড়ছে।

এবার খান সাহেবের মন গললেই হয়!

আনন্দ এল রাই আনুশকা শর্মা ক্যাটরিনা জিরো নতুন ছবি বলিউড শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর