Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৭ পদে ৯ প্রযোজক লড়বেন দ্বিতীয় দফায়


২৮ জুলাই ২০১৯ ১৮:৩৭

চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির প্রথম দফা নির্বাচন শেষ। শুক্রবার (২৭ জুলাই) অনুষ্ঠিত নির্বাচনে ১৩৪ জন ভোটার ভোট দিয়ে নির্বাচন করেছেন ১৯ জন প্রার্থী। এবার দ্বিতীয় দফা ভোটে ৭টি পদের জন্য ৯ জন প্রার্থী নির্বাচন করবেন নির্বাচিত ওই ১৯ জন প্রার্থী।

দ্বিতীয় দফা নির্বাচনে ৭টি পদ হলো— সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। এরমধ্যে সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন দুই জন করে প্রার্থী।

বিজ্ঞাপন

চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির তথ্য অনুযায়ী, সোমবার (২৯ জুলাই) বেলা ১২টা থেকে ভোটগ্রহণ শুরু হবে। ভোট শেষে দ্রুততম সময়ের মধ্যে চূড়ান্ত ফলাফল জানিয়ে দেয়া হবে।

প্রযোজক নেতা এবং নির্বাচিত ১৯ সদস্যের একজন মোহাম্মদ হোসেন। তিনি সারাবাংলাকে জানান, ১৯ সদস্য ভোট দিয়ে নির্বাচিত করবেন ৯ জনকে। বাকি ১০ জন হবেন কার্যনির্বাহী সদস্য। এরইমধ্যে খোরশেদ আলম খসরু-কে সভাপতি এবং সামসুল আলমকে সাধারণ সম্পাদক করার জন্য মৌখিক সিদ্ধান্ত হয়ে গেছে। এখন শুধু নির্বাচনের আনুষ্ঠানিকতা হবে।

প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে আছেন বাণিজ্য মন্ত্রণায়লয়ের উপসচিব মিরাজুল ইসলাম উকিল। তার সহযোগী হিসেবে আছেন মো.জালাল উদ্দিন। তিনিও বাণিজ্য মন্ত্রণালয়ের উপ সচিব। অন্য সদস্য হলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সহকারি প্রোগ্রামার মো.খাদেমুল ইসলাম।

চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি দ্বিতীয় দফা নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর