Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করণ জোহরের পার্টি ঘিরে বিতর্ক


৩১ জুলাই ২০১৯ ১৪:৩৯

বলিউডের নামজাদা প্রযোজক করণ জোহর মাঝে মধ্যে ঘরোয়া পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে উপস্থিত থাকেন বলিউড দুনিয়ার অনেক প্রথম সারির অভিনয়শিল্পী। সেই ধারাবাহিকতায় সম্প্রতি আবারও এক ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন। পার্টিতে হাজির ছিলেন রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, মালাইকা, অর্জুন কাপুর, ভিকি কুশল, বরুণ ধাওয়ানসহ আরও অনেকে।


আরও পড়ুন :  অনুদানের ১৪ ছবির বিরুদ্ধে আদালতের রুল


করণ জোহর পার্টির একটি ভিডিও ক্লিপ তার ইন্সটাগ্রামে প্রকাশ করেন। প্রকাশের পর সেই ভিডিও ঘিরে দেখা দেয় বিতর্ক। কারণ, প্রকাশিত ভিডিওতে উপস্থিত প্রত্যেককে নেশাগ্রস্থ দেখা যাচ্ছিল। অভিযোগ উঠেছে, করণের এমন পার্টি যুব সমাজকে খারাপ দিকে ধাবিত করবে।

ভারতের শিরোমনি আকালি দলের বিধায়ক মজিন্দর শিরসা ভিডিওর সমালোচনা করে টুইট বার্তায় লেখেন, ‘অবাস্তব বনাম বাস্তব। দেখুন কীভাবে বলিউড তারকারা গর্বের সঙ্গে নিজেদের নেশাতুর অবস্থা তুলে ধরেছেন। মাদক সেবনের বিরুদ্ধে আমি সরব হলাম। আপনারাও যদি শাহীদ কাপুর, দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, করণ জোহর, ভিকি কুশলকে দেখে বিরক্ত হয়ে থাকেন, তাহলে রিটুইট করুন।’

যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়ে করণদের পাশে দাঁড়িয়েছেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা। বিধায়ককে কটাক্ষ করে তিনি বলেন, ‘সেই সন্ধ্যায় আমার স্ত্রীও পার্টিতে ছিল। কেউই মাদক সেবন করেননি। তাই মিথ্যে গুজব ছড়ানো বন্ধ করুন। যাদের আপনি চেনেন না, তাদের ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করবেন না। আমার মনে হয় এ বিষয়ে আপনার নিঃশর্ত ক্ষমা চাওয়ার সাহস দেখানো উচিত।’

এদিকে দুই রাজনৈতিক দলের নেতাদের মধ্যে ভিডিওটি নিয়ে বিতর্ক শুরু হলেও নেটিজনরা মনে করছেন, এটা নেহায়েতই সামান্য ককটেল পার্টি। কেউ নেশা করেননি। অন্যদিকে এই বিতর্কের বিপরীতে করণ জোহরের কোনো মন্তব্য পাওয়া যায়নি।


আরও পড়ুন :  

.   বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেলো ‘মনের মতো মানুষ পাইলাম না’

.   এবার নকলের অভিযোগ

.   বিশ্বাস করুন, আমার জীবনে কোনো কষ্ট নেই: শাবনূর


করণ জোহর পার্টি বিতর্ক ভিডিও


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর