Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকায় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের নতুন ছবি


৩১ জুলাই ২০১৯ ১৫:৪০

হলিউডের ছবির দর্শকদের নড়ে-চড়ে বসার সময় হয়েছে। আবার পর্দায় আসছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’। চোখ ধাঁধানো গতির খেলা আর ধুন্দুমার অ্যাকশনের সেই সব দৃশ্য চোখে লেগে আছে নিশ্চয়ই দর্শকদের।

এ নিয়ে মোট ৮টি ছবি পর্দায় এসেছে এই ফ্রাঞ্চাইজির। সবগুলো ছবিই বক্স অফিস মাত করেছে। সবশেষ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। এরপর থেকে ভক্তরা মুখিয়ে ছিলেন নতুন ছবির জন্য।


আরও পড়ুন :  করণ জোহরের পার্টি ঘিরে বিতর্ক


অপেক্ষার পালা খুব বেশি দীর্ঘ করেননি প্রযোজকরা। আগামী ২ আগস্ট বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিরিজের নতুন ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস অ্যান্ড শ’। বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে ছবিটি দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত গতি আর রোমাঞ্চ। সেই সঙ্গে এক ফ্রেমে থাকছে ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদের অভিনয়। এবার তাঁদের সঙ্গে যোগ দিলেন অভিনেতা ইদরিস এলবা। তবে তার চরিত্রটি নেতিবাচক।

ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে দেখা যাবে তাকে। ডেডপুল টু ছবির পরিচালক ডেভিড লিচ ছবিটি পরিচালনা করেছেন। ডোয়াইন জনসন তার চরিত্র লুক হবস চরিত্রেই দেখা দেবেন। জেসন স্ট্যাথাম থাকবেন অপরাধী ডেকার্ড শ হিসেবে। পান্ডুলিপি লিখেছেন ক্রিস মর্গান।

এই সিরিজে ডোয়াইন জনসনের হবস চরিত্রটি আসার পরে বেশ দর্শকপ্রিয়তা পায়। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সেল চেষ্টা করছে চরিত্রটিকে ঘিরেই একটি কিস্তি তৈরির। সঙ্গে থাকবে জেসন স্ট্যাথামের চরিত্র ডেকার্ড শ।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফ্রাঞ্চাইজির অষ্টম কিস্তিতে এই দুজনের অভিনয়ের রসায়ন বেশ পছন্দ করেছেন দর্শকেরা। তাই দুই চরিত্রকে ঘিরে একটি ছবি নির্মাণের চেষ্টা করে যাচ্ছিল প্রযোজনা প্রতিষ্ঠান। এবার সেই চেষ্টার বাস্তবায়ন হলো।

বিজ্ঞাপন

ইউনিভার্সেল পিকচার্সের ব্যানারে এটি প্রযোজনা করছেন নিল এইচ মরিটজ। সঙ্গে থাকবে ডোয়াইন জনসনের সেভেন বাকস প্রোডাকশনস।


আরও পড়ুন :  

.   অনুদানের ১৪ ছবির বিরুদ্ধে আদালতের রুল

.   বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেলো ‘মনের মতো মানুষ পাইলাম না’

.   এবার নকলের অভিযোগ

.   বিশ্বাস করুন, আমার জীবনে কোনো কষ্ট নেই: শাবনূর


ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিনেমা স্টার সিনেপ্লেক্স হলিউড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর