Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢালিউডের ‘বিক্ষোভ’ ছবিতে শ্রাবন্তী


১১ আগস্ট ২০১৯ ১৩:৪৩

শ্রাবন্তী চ্যাটার্জী। ছবি: সারাবাংলা

ফের ঢালিউড ছবিতে অভিনয় করতে চলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। ‘বিক্ষোভ’ নামের ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। শনিবার (১০ আগষ্ট) ছবিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন। ছবির পরিচালক শামীম আহমেদ রনি তথ্যটি নিশ্চিত করেছেন।

শ্রাবন্তী ছাড়াও এই ছবিতে কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।  তবে তিনি বলেন, এখনো আমার সাথে চুক্তি হয়নি। আমাকে প্রস্তাব দেয়া হয়েছে। শিডিউল মিলে গেলে ছবিটি করব।

বিজ্ঞাপন

রজতাভ দত্ত। ছবি: সংগৃহীত


এদিকে আবারও বাংলাদেশি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে আনন্দিত শ্রাবন্তী। এর আগে শ্রাবন্তী একটি মাত্র বাংলাদেশি ছবিতে অভিনয় করেছেন। তবে দুই বাংলার যৌথ প্রযোজনার দুটি ছবিতেও তাকে দেখা গেছে।

‘বিক্ষোভ’ ছবিতে অভিনয় প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ছবির বিষয়ে কথা বলতে রনি কলকাতায় এসেছেন। তিনি এসে আমাকে গল্পটি শোনান। গল্পটি শুনে আমার বেশ ভালো লেগেছে। ভিন্নধর্মী একটি গল্পের ছবি মনে হয়েছে। তাই ছবিটি করতে রাজি হয়েছি।

তিনি আরও বলেন, বাংলাদেশি ছবিতে অভিনয় আমার জন্য সবসময়ের জন্য ভালো লাগার। থ্যাংকস টু রনি যে, আমাকে আবারও বাংলাদেশি ছবিতে অভিনয়ের সুযোগ করে দেয়ায়।

এই ছবির নায়ক হিসেবে কাকে নেয়া হচ্ছে সেটা জানা যায়নি। শিগগিরই নায়কের নাম জানানো হবে বলে জানিয়েছেন পরিচালক। তিনি আরও জানিয়েছেন, আগামী ১ সেপ্টেম্বর থেকে মহরতের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হবে।

বিক্ষোভ রজতাভ দত্ত শামীম আহমেদ রনি শ্রাবন্তী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর