Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৫ বছর পর একই কাজ করলেন আসিফ


১৮ আগস্ট ২০১৯ ১৩:৫৮

আসিফ আকবর

প্রথমবার ঘটনাটি ঘটে ২০০৪ সালে। কণ্ঠশিল্পী আসিফ আকবের ১১তম একক অ্যালবাম ‘তবুও ভালোবাসি’ প্রকাশ পায়। ১২টি গান ছিল অ্যালবামে।

আসিফ আকবরের স্ত্রী সালমা আসিফ মিতু। তার কাছে আসিফের প্রায় সব গানই ভালো লাগে। কিন্তু সেবার ঘটলো বিশেষ ঘটনা। অ্যালবামের ‘কোন একদিন যদি চলে যাই, তারাদের চেয়েও আরও দূরে’ গানটি বিশেষ হয়ে উঠলো মিতুর কাছে।

কারণ গানটি আসিফ আকবর উৎসর্গ করেছিলেন তার স্ত্রী মিতুকে। শফিক তুহিনের কথায় গানটির সুর করেছিলেন রাজেশ।

আসিফ আকবর ও তার স্ত্রী সালমা আসিফ মিতু


১৫ বছর পর আবারো স্ত্রী মিতুকে উৎসর্গ করে গান গাইলেন আসিফ আকবর। গানের শিরোনাম ‘ভালো থাকার জন্য’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন কিশোর দাস। গানটি প্রকাশ করেছে আর্ব এন্টারটেইনমেন্ট।

‘শুধু একটু ভালো থাকতে চাওয়ার জন্য/তোমার কাছে রোজই ছুটে আসি/আমার গল্পগুলো তোমায় নিয়ে লেখা/ কেউ না জানুক তোমায় ভালোবাসি’ এমন কথায় স্ত্রী’কে নিজের না বলা কথা জানিয়েছেন আসিফ আকবর।

আসিফ আকবর বলেন, ‘মিতু আর আমি এক আত্মা। আমার দীর্ঘ ক্যারিয়ারে আমাকে গুছিয়ে রেখেছে মিতু। ওকে শুধু ভালোবাসি বললে কম হয়ে যায়। এর থেকে বড় কোন শব্দ যদি প্রেমে থেকে থাকে তাহলে সেটা মিতুর জন্যই প্রযোজ্য।’

সালমা আসিফ মিতু বলেন, ‘আসিফ একটু পাগলাটে। তার ব্যক্তিত্ব আমাকে বরাবরই মুগ্ধ করে আসছে। ওর সব গানই আমার প্রিয়। তবে যে গানটা একান্তই আমাকে নিয়ে করা, সেই গানের প্রতি একটু বেশিই মুগ্ধতা থাকে। আমরা ভালো আছি। এভাবেই ভালো থাকতে চাই।’

আসিফ আকবর গান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর