Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক বাবর আর নেই


২৬ আগস্ট ২০১৯ ১২:২৫

প্রয়াত হলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা বাবর। সোমবার (২৬ আগস্ট) সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেন।


আরও পড়ুন :  মিমি, চঞ্চল, সিয়ামকে নিয়ে শুরু হচ্ছে সেলিমের শুটিং


জায়েদ খান বলেন, ‘বাদ জোহর এফডিসিতে তার মরদেহ আনা হবে। এফিডিসিতে জানাজা শেষে বুদ্ধিজীবী কবর স্থানে তাকে সমাহিত করা হবে।’

বিজ্ঞাপন

বাবর দীর্ঘদিন ধরেই গ্যাংরিন (পচন রোগ) সমস্যায় ভুগছিলেন। গত ৯ জুন অপারেশন করে তার বাম পা অপসারণ করা হয়। এর আগে বাবরের বাঁ পায়ের তিনটি আঙুল গ্যাংরিন রোগে আক্রান্ত ছিল। গত ৩ মে চিকিৎসকের পরামর্শে আক্রান্ত তিনটি আঙুল কেটে ফেলা হয়। ক্রমেই তার হাঁটুর নিচ পর্যন্ত আক্রান্ত হতে থাকে। চিকিৎসক তার পুরো শরীর বাঁচাতে হাঁটুর নিচ পর্যন্ত কেটে ফেলার পরামর্শ দেন। এ ছাড়া উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হার্ট ও ফুসফুসের সমস্যায় ভুগছিলেন বাবর।

আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন বাবর। খল অভিনেতা হিসেবে বাবরের যাত্রা শুরু রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এরপর তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।


আরও পড়ুন :  শুটিং থেকে ‘রিক্সা গার্ল’ এবার পোস্টারে


খলনায়ক বাবার মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর