Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবিএম সুমন’কে ঘিরে ‘মাসুদ রানা’ রহস্য!


৩০ আগস্ট ২০১৯ ১৩:৫৬

কে হবে মাসুদ রানা—এই প্রশ্নই এখন সবার মুখে মুখে। বৃহস্পতিবার সুলতা’র চরিত্রে শ্রদ্ধা কাপুরের অভিনয়ের বিষয়টি জানার পর থেকে এই আগ্রহ যেন আরও বেড়ে গেছে।

এই কৌতুহল আগ্রহীদেরকে উৎসাহী করেছে এই রহস্য উৎঘাটনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগ মাধ্যমে ছবিটি প্রকাশ পরেছেন ফিলিপ টান। যিনি মাসুদ রানা সিনেমার সেকেন্ড ইউনিট ডিরেক্টর হিসেবে কাজ করছেন।

এই ফিলিপ টান সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন এবং ক্যাপশনে তাদের ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, আমার এসেছি বাংলাদেশের মানুষদের জন্য অ্যাকশন হিরো নির্বাচন করতে।

এই ক্যাপশনের নিচে তিনি বাংলাদেশের বিভিন্ন জায়গার ছবি পোস্ট করেছেন। যেখানে একটি মাত্র ছবি রয়েছে ‘মাসুদ রানা’ ছবির কলাকুশলীর। আর সবাই যাকে ঘিরে আছেন তিনি হলেন এবিএম সুমন।

ফিলিপ টান’র ফেসবুকে শেয়ার করা সেই পোস্ট


ছবিতে দেখা যাচ্ছে ‘মাসুদ রানা’ ছবির পরিচালক আসিফ আকবর, ফিলিপ টান, বাংলাদেশের শহীদুল আলম সাচ্চু, পরিচালক এস আই খানসহ সংশ্লিষ্টদের সঙ্গে দাঁড়িয়ে আছেনি এবিএম সুমন। সুমনের পরনে সাদা শার্ট, কালো প্যান্ট ও টাই।

বোঝাই যাচ্ছে অডিশনের পরের ছবি এটি। সূত্রের খবর, মাসুদ রানা ছবির হলিউডের কুশলীরা কিছু কাজে বাংলাদেশে এসেছিলেন। তখন অডিশনও নিয়ে গেছেন।

এবিএম সুমন চূড়ান্ত হয়েছেন কিনা—তা এখনো নিশ্চিত করেনি সিনেমাটির প্রযোজনা সূত্র। তবে ইন্টারন্যাশনাল মুভি ডাটাবেজ  (আইএমডিবি) বলছে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন এবিএম সুমন। এবিষয়ে জানতে এবিএম সুমনের সঙ্গে কথা বলতে চাইলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জানা গেছে, শিগগিরই ঘোষণা করা হবে ‘মাসুদ রানা’ ছবিতে যিনি অভিনয় করবেন তার নাম। আসছে সেপ্টেম্বরে শুরু হবে ছবির শুটিং।

এবিএম সুমন টপ নিউজ মাসুদ রানা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর