Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইমরান হাশমিকে কেউ আর ‘সিরিয়াল কিসার’ বলবে না


৩০ আগস্ট ২০১৯ ১৬:০৬

শাহরুখ খান প্রযোজিত ‘বার্ড অব ব্ল্যাড’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন ইমরান হাশমি। সম্প্রতি প্রকাশিত ছবির ট্রেলারে এক অন্যরকম ইমরান হাশমিকে দেখা গেছে। পুরো ট্রেলার জুড়ে তিনি কেবল লড়াই করে গেছেন।

ট্রেলারে ইমরানকে নয়া অবতারে দেখতে পাওয়ায় অনুরাগীরা প্রশংসার জোয়ারে ভাসাচ্ছেন তাকে। ইমরান হাশমিকে এই চরিত্রে অভিনয় করানোর জন্য শাহরুখ খানকেও বাহবা দিচ্ছেন সবাই। অনেকে মনে করছেন, এমন চরিত্র ইমরান বলেই মানিয়ে গিয়েছেন।

এদিকে এই ওয়েব সিরিজটি নিয়ে শাহরুখ খানও বেশ উচ্ছ্বসিত। তবে তিনি সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন একটু ভিন্নভাবে। বলিউড বাদশাহ বলেন, ওয়েব সিরিজে ইমরান দারুণ অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের মাধ্যমে তার ‘সিরিয়াল কিসার’ তকমাটি ঘুঁচবে। ইমরানও এই তকমা ঘোঁচানোর জন্য কষ্ট করেছে। আমি নিশ্চিত, ওকে কেউ আর ‘সিরিয়াল কিসার’ বলবে না।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর থেকে জানা যায়, এই ওয়েব সিরিটির শুটিংয়ের সময় নাকি শাহরুখ খান ‘সিরিয়াল কিসার’ তকমা নিয়ে ইমরান হাশমির সঙ্গে মজা করতেন।

এই ওয়েব সিরিজে ইমরান হাশমি প্রাক্তন ‘র’ এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন। যিনি পরবর্তীতে বিশেষ মিশনের জন্য আবারও গোয়েন্দা পেশায় ফিরে আসেন। বিল্লাল সিদ্দিকীর উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। নেটফ্লিক্সে ২৭ সেপ্টেম্বর থেকে ‘বার্ড অব ব্ল্যাড’—এর প্রচার শুরু হয়েছে।

ইমরান হাশমি বার্ড অব ব্ল্যাড শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর