Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যাজিক হলো না প্রভাস-শ্রদ্ধা’র ‘সাহো’-তে


১ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৫৭

প্রত্যাশা ছিল অনেক। ধারণা ছিল কোনো একটা ম্যাজিক হবে ‘সাহো’-তে। রোল উঠেছিল ‘বাহুবলি’র আয়ের রেকর্ড ছাড়িয়ে যাবে ছবিটি। স্পেশ্যাল এফেক্টস, অ্যাকশন, লোকেশন সব দিক দিয়েই চোখ ধাঁধিয়ে দেবে ৩৫০ কোটি টাকা বাজেটের ‘সাহো’। প্রচারনাও হয়েছিল খুব। কিন্তু শুক্রবার (৩০ আগস্ট) মুক্তি পাওয়ার পরেই সমালোচনার মুখে পড়েছে ছবিটি।


আরও পড়ুন : ঋতু আসে, কিন্তু ঋতু আসেন না


যদিও প্রথমদিন বক্স অফিসে সাহো-র পকেট বেশ পরিপূর্ণ। প্রথম দিনের পর ছবির রোজগার ২৪ কোটি টাকা। ভারতীয় গণমাধ্যম বলছে মোট আয় ২৪ কোটির খানিকটা বেশি হত। কিন্তু উত্তর ভারতে বেশ কিছু রাজ্যে সিনেমার প্রিন্ট দেরিতে পৌঁছায়। তাই আয়ও খানিক কমে যায়। তবে মুম্বাই, গুজরাটে ভাল আয় হয়েছে ‘সাহো’-র। তা সত্ত্বেও ‘বাহুবলি’-র প্রথমদিনের রেকর্ড ভাঙতে পারেনি ওই অ্যাকশন থ্রিলার।

বিজ্ঞাপন

ভারতীয় আরেক গণমাধ্যম এনডিটিভি জানাচ্ছে, ৫৫০ কোটি টাকা বাজেটের ছবিটি আসলে অর্থের জলাঞ্জলি। প্রভাস ও শ্রদ্ধা কাপুরের জুটির নিটফল জিরো।

সাহো রিভিউ করতে বসে প্রথমেই বলতে হয় মাত্র একটি ছবি পরিচালনা করার অভিজ্ঞতা সম্পন্ন সুজিতের ‘সাহো’ ছবিতে প্রায় এক ঘণ্টা অবধি কি চলছে কি দেখানোর চেষ্টা করা হচ্ছে তাই স্পষ্ট নয়। শুরুতেই বলতে হয় ছবিটি পুরোপুরি ব্যর্থ হয়েছে। গল্পের বুননও ঠিক নয়।

দুনিয়ার সবচেয়ে বড় ক্রাইম এজেন্সির খালি সিংহাসনে বসবে কে, তাই নিয়ে ষড়যন্ত্র, রেষারেষি। অন্য দিকে, মুম্বইয়ে ঘটে যাওয়া কোটি টাকার চুরির তদন্ত করতে নামে মুম্বাই পুলিশ। চোর-পুলিশ খেলার গল্প নিয়েই প্রভাস এবং শ্রদ্ধা কাপুরের ‘সাহো’ সিনেমার গল্প।


আরও পড়ুন :  ‘সাহো’র বিরুদ্ধে নকলের অভিযোগ


বিজ্ঞাপন

বলিউড শ্রদ্ধা কাপুর সাহো সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর