Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আলিয়া কি তবে প্রেমিককেই পাচ্ছেন নায়ক হিসেবে?


৪ সেপ্টেম্বর ২০১৯ ১৫:০২

আলিয়া ভাটের বিপরীতে কি শেষ পর্যন্ত তার বয়ফ্রেন্ড অভিনয় করবেন? ‘ইনশাআল্লাহ’র ভবিষ্যৎ যে দিকে এগোচ্ছে, তাতে সে রকমই মনে হচ্ছে বলে ধারণা বি-টাউনের। সঞ্জয় লীলা বানসালির ছবিতে সালমান খানের বদলে মুখ্য চরিত্রে আসতে পারেন রণবীর কাপুর। একই সঙ্গে, ‘ইনশাআল্লাহ’-য় সালমানের ফেরার আশাও প্রায় শেষ। খাবর ভারতীয় গণমাধ্যমের।

এখন না হলেও সালমান যে বানসালির সঙ্গে ছবিটা শেষ পর্যন্ত করবেন, এমন আশা দিয়ে রেখেছিলেন ভাইজান নিজেই। এও জানিয়েছিলেন, বানসালি আর যা-ই করুন, ‘ইনশাআল্লাহ’র সঙ্গে ‘গদ্দারি’ করবেন না। কারণ সালমান জানতেন, ছবিটা বানসালির কতটা কাছের।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  নকলটা অন্তত ভালো করে করুন; ‘সাহো’ পরিচালককে জেরোম সাল্লে


গল্পের ট্র্যাজিক শেষটা পাল্টাবেন না বলেই তো বানসালির সঙ্গে তর্কাতর্কি হয়েছিল সালমানের। সলমন চাননি, গল্পের শেষটা দুঃখের হোক। তার ভক্তদের হতাশ করতে চাননি সালমান। কিন্তু বানসালির দাবি মেনে নেননি সুপারস্টার। নিজের স্ক্রিপ্ট নিয়ে বরাবরই খুঁতখুঁতে ও জেদি পরিচালক। চিত্রনাট্য নিয়ে আপস না করায় সঞ্জয়-সালমানের পথ আলাদা হয়ে যায়।

সালমান প্রজেক্ট ছেড়ে বেরিয়ে যাওয়ার পর বানসালি ও তার টিম আক্ষরিক অর্থেই অথৈ জলে এখন। যদিও ঘোষণা করা হয়েছে যে, ছবির কাজ আপাতত ভাবে স্থগিত। কিন্তু ভিতরের খবর, পরিচালক নাকি ইতিমধ্যেই ভাবতে শুরু করে দিয়েছেন নতুন নায়কের কথা। সেখানে উঠে আসছে রণবীর কাপুরের নাম।

শোনা যাচ্ছে, প্রথমে ‘ইনশাআল্লাহ’য় আলিয়ার লাভ ইন্টারেস্ট হিসেবে ক্যামিও চরিত্রে রণবীরকে ভেবেছিলেন বানসালি। এখন সালামান না থাকায়, রণবীরকেই নায়ক হিসেবে ভাবছেন পরিচালক। তবে যত দিন না অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে, তত দিন আলিয়া-রণবীর একসঙ্গে ছবি করতে পারবেন না, করণ জোহরের সঙ্গে এমনই চুক্তি হয়ে রয়েছে অভিনেতাদের।

বিজ্ঞাপন

‘ইনশাআল্লাহ’য় কি তা হলে আলিয়া তার বয়ফ্রেন্ডকেই নায়ক হিসেবে পেতে চলেছেন? জবাব দেবে সময়।


আরও পড়ুন :

.   সিঙ্গাপুরে শ্রীদেবী’র সঙ্গে পরিবারের সদস্যরা!

.   নকল করে স্থায়ী হওয়া যাবে না; রানু’র উদ্দেশ্যে লতা


আলিয়া ভাট ইনশাআল্লাহ রণবীর কাপুর সঞ্জয় লীলা বানসালি সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর