Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলকাতায় চলছে ‘বিক্ষোভ’ ছবির শুটিং, শ্রাবন্তীর সঙ্গে শান্ত খান


৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:৫৬

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে বাংলাদেশের নতুন সিনেমা ‘বিক্ষোভ’। কলকাতায় শুরু হয়ে গেছে সিনেমাটির শুটিং। ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি।

শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে সিনেমার শুটিং শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ছবিতে শ্রাবন্তীর লুকও প্রকাশ করেছেন নিজেই। গ্ল্যামারাস শ্রাবন্তী নন, বরং শাড়ি পরা একজন স্কুল শিক্ষিকার চরিত্রে দেখা যাবে তাকে।


আরও পড়ুন :  প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে: তিশা


লাল পারের সোনালি রঙের শাড়ি পরা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন – বিক্ষোভ ছবির সেট থেকে।

শ্রাবন্তী ও শান্ত খান। ছবি: টাইমস অব ইন্ডিয়া


অন্যদিকে, এই বিক্ষোভ ছবিতে অভিনয় করছেন শান্ত খান। খবর ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার। এরইমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। শ্রাবন্তী এবং শান্ত খানের একসঙ্গে একটি ছবিও প্রকাশ করেছে গণমাধ্যমটি।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার পিংকি খান। পিংকি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে। আর শান্ত খান সেলিম খানের ছেলে এবং পিংকি খানের ভাই।

বিক্ষোভ ছবির আইটেম গানে পারফর্ম করবেন বলিউডের সানি লিয়নি। চলতি মাসে মুম্বাইয়ে হবে আইটেম গানটির শুটিং। এই ছবির মাধ্যমে বাংলাদেশের সিনেমায় প্রথমবারের মতো যুক্ত হলেন তিনি। এছাড়াও অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত।

টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, ঢাকায় কিছুদিন আগে ঘটে যাওয়া সড়কে নিরাপত্তা নিয়ে আন্দোলনের যে ঘটনাটি ঘটেছে, সেই সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে ছবিটি।

সারাবাংলা /পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘দোস্তানা ২’-এ কোনো স্টারকিড না অন্যকেউ


বিক্ষোভ ছবি শ্রাবন্তী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর