Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র বিচারক সুস্মিতা সেন


৭ সেপ্টেম্বর ২০১৯ ১৬:১৯

প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলেছে বাংলাদেশে। চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে সুন্দরী প্রতিযোগিতার এই আসর।

মিস ইউনিভার্স প্রতিযোগিতা সামনে রেখে বাংলাদেশে ইতিমধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। চলবে সেপ্টেম্বর মাসের ১৪ তারিখ পর্যন্ত। আগ্রহীরা http://www.missuniverse.com.bd ঠিকানায় রেজিস্ট্রেশন করতে পারবেন। এরইমধ্যে আট হাজার প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নাম নিবন্ধন করেছেন।


আরও পড়ুন :  ভয় দেখাতে ভিকির তর সইছে না


মূল প্রতিযোগিতায় থাকবে গ্রুমিং ও ফিল্মিং রাউন্ড। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে আগামী অক্টোবরেরর ২৩ তারিখে অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। যিনি বিজয়ী হবেন, তিনি অংশ নেবেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা মূল আসরে।

শনিবার (৭ আগস্ট) রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজকরা।

‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বলিউড তারকা সুস্মিতা সেন উপস্থিত থেকে বিচারকের দায়িত্ব পালন করবেন। সুস্মিতা সেন ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র চেয়ারম্যান রেজওয়ার বিন ফারুক, আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিকুর রহমান, প্রতিযোগিতার টাইটেল স্পন্সর ফ্লোরা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল ইসলাম, ফ্যাশান ডিজাইনার টুটলি রহমানসহ আরও অনেকে।

প্রতিযোগিতা বিষয়ে প্রতিযোগিতার চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘আমাদের প্রতিযোগিতায় বিচারকাজে স্বচ্ছতা থাকবে। সুস্মিতা সেনসহ দশজন থাকবেন বিচারকের দায়িত্বে। আমরা আশাকরছি শতভাগ সততার সঙ্গে প্রতিযোগিতা সম্পন্ন করতে পারব।’


আরও পড়ুন :

.   ‘অর্জন ৭১’ সিনেমার অভিনয়শিল্পীদের সঙ্গে চুক্তিস্বাক্ষর

.   কলকাতায় চলছে ‘বিক্ষোভ’ ছবির শুটিং, শ্রাবন্তীর সঙ্গে শান্ত খান

.   প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে: তিশা


বিচারক মিস ইউনিভার্স বাংলাদেশ সুস্মিতা সেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর