Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিশায় হারাচ্ছেন টাইগার


৯ ফেব্রুয়ারি ২০১৮ ২০:০৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক: 

দিশা পাটানি আর টাইগারের বন্ধুত্ব কারো অজানা নয়। বলিউড পাড়ায় এই দুইজনকে নিয়ে কানাকানিও কম হয় না। পত্রিকাগুলোর বিনোদন পাতায় বিস্তারিত লেখা হয় তাদের প্রেমের খবর। তবে এরা অবশ্য কখনোই স্বীকার করেন না নিজেদের সম্পর্কের কথা। স্বীকার না করলেই কি আর লুকিয়ে রাখা যায়!

এই তো সেদিন সবার চোখের সামনে শ্রীলঙ্কা থেকে ছুটি কাটিয়ে এলেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। সমালোচকরা একে ছুটি বলতে নারাজ, তাদের মতে এটা মধুচন্দ্রিমা! এছাড়াও সিনেমার কাছে এখানে ওখানে ঘোরাঘুরি তো আছেই। আছে রাত করে বাড়ি ফেরা, ক্যান্ডেল নাইট ডিনারসহ আরো কত কি! এসব তো আর পাপারাজ্জিদের দৃষ্টি এড়ায় না। ফলে এদের সম্পর্ক বা বন্ধুত্বকে এক প্রকার প্রেম বলেই মানেন ভক্তরা।

এবার সমালোচকদের আরেকটু উস্কে দিলেন দিশা আর টাইগার। শ্রীলঙ্কা থেকে ঘুরে এসে দিশাকে যেন ভুলতেই পারছেন না জ্যাকি শ্রফ তনয়। আর তাই তো সম্প্রতি দিশার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন টাইগার। টুইটারে খোলাখুলি জানালেন, দিশাতে দিশা হারিয়েছেন এই তারকা!

টাইগার টুইটে লিখেন, ‘যেদিন থেকে তোমাকে দেখেছি, ভুলতেই পারছি না, তোমার সৌন্দর্যে মুগ্ধ!’ এই টুইটের পর ভক্ত-সমালোচকরা এদের প্রেমের ব্যাপারে একরকম নিশ্চিতই বলা যায়। কারণ প্রেমিকা নাহলে তো দিশার কপালে এমন প্রশংসা জুটত না!

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর