Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হল ভর্তি দর্শকে টরন্টোতে সমাদৃত ‘জনৈক অভিজ্ঞ দম্পতি’


১৭ সেপ্টেম্বর ২০১৯ ১৯:১২

টরন্টোতে কোনো বাংলা মঞ্চ নাটক এতটা সমাদৃত হয়নি, দাবি প্রখ্যাত নাট্যকার ও নির্দেশক মাসুম রেজার। শনিবার (১৪ সেপ্টেম্বর) টরন্টোতে মঞ্চায়ন হয় ‘জনৈক অভিজ্ঞ দম্পতি’ নাটকের। দেশে ফিরে সারাবাংলার কাছে অনুভূতির কথা জানিয়েছেন নাটকটির নাট্যকার মাসুম রেজা।

তিনি বলেন, ‘নাটকটি ভীষণ দর্শকপ্রিয়তা পেয়ছে। টরন্টোতে বাংলা মঞ্চ নাটক; ফলে দর্শক সমাগম নিয়ে চিন্তা ছিল না। কিন্তু শেষ পর্যন্ত অনেক ভালো সাড়া পেয়েছি। হল ভর্তি দর্শক ছিলো।’ মঞ্চ নাটকটির আয়োজন করে টরন্টো ঢাকা কালচারাল নেটওয়ার্ক।

মাসুম রেজা আরও বলেন, ‘দর্শকদের মতে পুরো প্রোডাকশনে খুবই পেশাদারিত্বের ছাপ ছিল। তারা খুব উপভোগ করেছেন।’

এই নাটকের মাধ্যমে ২৫ বছর পর মঞ্চে ফিরেছেন বরেন্য অভিনেতা আফজাল হোসেন। তার সহশিল্পী হিসেবে ছিলেন আরেক গুণী অভিনেত্রী অপি করিম।

দীর্ঘদিন পর মঞ্চে কাজ করে অনুপ্রাণিত এই দুই অভিনয়শিল্পীও। মাসুম রেজা জানান, দুজনেই অভিনয় করেছেন মন খুলে। দুজনেই দর্শকদের কাছে দারুণ সমাদৃত হয়েছেন। তারা অনেক অনুপ্রাণিত হয়েছেন। স্থানীয় যারা অভিনয় করেছে তারাও ভালো করেছে। ম্যাক আজাদ, শর্মী, টরি, ও আতিক টরন্টোর শিল্পী।

‘জনৈক অভিজ্ঞ দম্পতি’ নাটকটি ঢাকাতেও মঞ্চায়ন হওয়ার কথা চলছে। সেই সঙ্গে নাট্যকার ও নির্দেশক মাসুম রেজা’র লেখা ‘পেন্ডুলাম’ নাটকে আফজাল হোসেনের অভিনয়ের কথা চলছে।

অপি করিম আফজাল হোসেন জনৈক অভিজ্ঞ দম্পতি টপ নিউজ টরন্টো মঞ্চ নাটক. মাসুম রেজা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর