Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশে ‘পরিণীতা’ মুক্তি দিতে দৌঁড়ঝাপ


১৮ সেপ্টেম্বর ২০১৯ ১৫:২৬

নিয়মিত বিরতিতে বাংলাদেশে মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গের সিনেমা। এদেশের আমদানিকারকরা কাঁটাতারের ওপারে কোনো বাংলা ছবি মুক্তি পেলেই ছুটে যাচ্ছেন সেটা আমদানি করার জন্য। পর্যাপ্ত দেশি সিনেমা না থাকার কারণে সিনেমা হল মালিকদের আগ্রহ টালিগঞ্জের ছবির প্রতি।

চলতি মাসে কলকাতায় মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ সিনেমা। শুভশ্রী ও ঋত্বিক চক্রবর্তী অভিনীত ছবিটি সেখানে বেশ ভালো ব্যবসা করেছে। এই ছবিটি বাংলাদেশে আমদানি করার জন্য বেশ কয়েকজন আমদানিকারক যোগাযোগ করেছেন বলে জানান রাজ চক্রবর্তী। কিন্তু আমদানিমূল্য নিয়ে বনিবনা না হওয়ায় বাংলাদেশে ছবিটি রফতানি করতে রাজি হননি তিনি।

রাজ চক্রবর্তী বলেন, ‘পরিণীতা বাংলাদেশে রফতানি করতে চাই। বাংলাদেশের কয়েকজন আমদানিকারক যোগাযোগ করেছেন। কিন্তু অ্যামাউন্ট নিয়ে সমস্যা হচ্ছে। তাই ছবিটি বাংলাদেশে মুক্তি দিতে পারছি না। তবে আমি খুবই আগ্রহী ছবিটি বাংলাদেশে মুক্তি দিতে।’

একজন স্কুল পড়ুয়া মেয়ে ও তার গৃহশিক্ষককে কেন্দ্র করে এগিয়েছে ছবির গল্প। রহস্য-রোমাঞ্চে পূর্ণ এই ছবির গল্প শুরু হয় মেহুল ও তার শিক্ষক বাবাই-দাকে নিয়ে। মেহুল স্কুলে পড়ে, বাবাই দা’কে একটু অন্য চোখেও দেখে। যদিও বাবাই মেহুলকে ছাত্রী ছাড়া অন্যভাবে ভাবে না, কেবলমাত্র পড়াশোনায় সাহায্য করে।

ঋত্বিক চক্রবর্তী পরিণীতা রাজ চক্রবর্তী শুভশ্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর