Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলকাতায় জ্যোতিকা জ্যোতি’র প্রথম ছবির মুক্তি পেছাল


১৯ সেপ্টেম্বর ২০১৯ ২০:১৮

জ্যোতি

কথা ছিল শুক্রবার (২০ সেপ্টেম্বর) মুক্তি পাবে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। কলকাতার এই ছবিতে অভিনয় করেছেন এদেশের অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। কলকাতায় এটি তার প্রথম সিনেমা। নতুন খবর হলো ছবিটি মুক্তির তারিখ পিছিয়েছে।

সেপ্টেম্বরের শেষ শুক্রবার অর্থাৎ ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। বুধবার (১৮ সেপ্টেম্বর) জানা যায়, এই ছবিটি কলকাতার কোনও হলেই মুক্তি পাচ্ছে না। এর পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় ওঠে বলে খবর ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

কিন্তু ঠিক কী কারণে এই ছবি কলকাতায় হলে মুক্তি পাচ্ছে না? এই প্রশ্নে জ্যোতিকা জ্যোতি ভারতীয় এক গণমাধ্যমে বলেন, ‘আমি জানি না। কিন্তু সাংবাদিক বন্ধুরা আমাদের সঙ্গ দিচ্ছেন। যাদবপুর বিশ্ববিদ্যালয়, প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা, ইন্ডিপেনডেন্ট চিত্রপরিচালকরা আমাদের হয়ে লেখালেখি করছেন। তারা ছবির জন্যও রাস্তায় নামতেও রাজি। এই রকম অবস্থায় সিদ্ধান্ত বদল করতে রিলিজ কর্তৃপক্ষ রীতিমতো বাধ্য হচ্ছে। আজ মাল্টিপ্লেক্সের কর্তৃপক্ষের সঙ্গে মিটিং হয়েছে। মুক্তির তারিখও পিছিয়ে হয়েছে ২৭ সেপ্টেম্বর। মানুষ গান ও ট্রেলার দেখেই ছবিটার জন্য অপেক্ষা করে রয়েছে। আমি বিষয়টায় ব্যক্তিগত ভাবে দুঃখ পেয়েছি। কিন্তু এই ছবি আটকে দেওয়া ইন্ডাস্ট্রিরই ক্ষতি।’

‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ নির্মাণ করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। কিংবদন্তি কথাসাহিত্যিক শরৎচন্দ্রের ‘শ্রীকান্ত’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। যেখানে রাজলক্ষ্মীর ভূমিকায় অভিনয় করছেন জ্যোতিকা জ্যোতি। এই ছবিতে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে শ্রীকান্তের ভূমিকায় দেখা যাবে। ইন্দ্রের চরিত্রে আছেন আর জে সায়ন। তবে এই ছবিতে শ্রীকান্তকে দেখা যাবে বর্তমান সময়ের মতো করে।

বিজ্ঞাপন

জ্যোতিকা জ্যোতি রাজলক্ষ্মী ও শ্রীকান্ত সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর