Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে সালমান খানের ছবি মুক্তি পাওয়া নিয়ে শঙ্কা


২৫ সেপ্টেম্বর ২০১৯ ১৪:১৮

তিনি বলিউড ভাইজান। বছরের বিভিন্ন সময় তার ছবি মুক্তি পায়। কিন্তু ঈদের জন্য সালমান খান করেন বিশেষ সিনেমা। দর্শকরাও আগ্রহ নিয়ে থাকেন ঈদের সালমানের ছবি দেখার জন্য। এবং এটি এখন নিয়মে পরিণত হয়েছে।

অথচ, ২০২০ সালের ঈদে সালমান খানের ছবি থাকবে কিনা-তা নিয়ে তৈরি হয়ে শঙ্কা। এখন পর্যন্ত যে সমীকরণ আছে, তাতে সালমানের ছবি ঈদে মুক্তি পাবে না। আর তাই সমীকরণ পাল্টে ফেলার চেষ্টা করছেন ভাইজানের আশপাশের লোকজন।

বিজ্ঞাপন

সেই চেষ্টায় উঠে এসেছে ‘রাধে’ নামের এক সিনেমা। ছবিটির গল্প ও চিত্রনাট্য তৈরি হয়ে আছে। ছবিটি পরিচালনা করবেন প্রভু দেবা। ছবিটি সংশ্লিষ্ট একটি সূত্র জানাচ্ছে, কোরিয়ান একটি ছবির অফিসিয়াল রিমেক হবে ‘রাধে’ ছবিটি।

এখন সালমান খান ব্যস্ত আছেন ‘দাবাং থ্রি’ ছবিটি নিয়ে। সূত্র আরও জানিয়েছে, চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে ‘দাবাং থ্রি’, তার আগেই নাকি ‘রাধে’ ছবির কিছু কাজ এগিয়ে রাখবেন সালমান।

ছবিতে ‘রাধে’ নামেই অভিনয় করতে পারেন সালমান খান। এর আগেও ‘তেরে নাম’ নাম এবং ‘ওয়ান্টেড’ ছবিতে ‘রাধে’ নামে অভিনয় করেছেন সালমান। তবে সেসব ‘রাধে’ চরিত্রের সঙ্গে নতুন ‘রাধে’ চরিত্রটির কোনো মিল থাকবে না বলে জানিয়েছে সূত্র।

ঈদের ছবি বলিউড সালমান খান সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর