Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবার কথায় বাজিমাত!


২৯ সেপ্টেম্বর ২০১৯ ১৫:২০

ভিকি কুশল (ছবি: সান্তাবান্তা)

যে ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন সেই ছবিটাই করতে রাজি ছিলেন না ভিকি কুশল। হুম,‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির কথাই বলা হচ্ছে।

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক ভিকি প্রথমে কিছুতেই রাজি হচ্ছিলেন না ছবিটা করতে। চিরিত্রের সঙ্গে নিজেকে মেলাতে পারছিলেন না।

এক সাক্ষাৎকারে ভিকি নিজেই জানিয়েছেন সে কথা। ভিকি বলেন, ‘সে সময় আমার ‘রাজি’-র শুটিং চলছিল। শুটিংয়ের মধ্যেই একটা ফোন আসে। ফোনে বলা হয় একটি অ্যাকশন ছবির জন্য আমাকে স্ক্রিপ্ট পাঠানো হচ্ছে। আর ছবির প্রধান চরিত্রের জন্য পরিচালক আমার কথাই ভাবছেন।

বাসায় এসে স্ক্রিপ্ট পড়েন ভিকি। কিন্তু স্ক্রিপ্টের সঙ্গে কিছুতেই একাত্ম হতে পারছিলেন না অভিনেতা। কারণ ‘রাজি’ ছবিতে তার চরিত্র একজন পাকিস্তানি মেজরের। আর ‘উরি’তে তাকে করতে হবে ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের উপর আধারিত ছবি। দুটো বিপরীতমুখী চরিত্রে কিছুতেই নিজেকে খাপ খাওয়াতে পারছিলেন না ভিকি।

স্ক্রিপ্ট বাড়িতে রেখেই পর দিন কাজে চলে যান তিনি। ভিকির বাবা বলিউডের একশন ডিরেক্টর শ্যাম কৌশল পুরো চিত্রনাট্যটি পড়েন। ভিকি বাড়ি ফিরলে তিনি জিজ্ঞেস করেন, ছবিটি কি সে করছে? ভিকি বাবাকে বললো, তিনি সিনেমাটা করতে খুব একটা ইচ্ছুক নন। ভিকির বাবা তখন তাকে বলেন, ‘এই ছবিটা না করা তোমার জীবনের সব চেয়ে খারাপ সিদ্ধান্ত হবে।’

বাবার কথাতেই রাজি হন ভিকি। করেন বাজিমাত।

উড়ি জাতীয় পুরস্কার বলিউড ভিকি কুশল শ্যাম কুশল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর