Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের ছবিতে চুক্তিবদ্ধ হলেন বলিউডের পূজা চোপড়া


২৯ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৫৩

বাংলাদেশের ছবি ‘এডভোকেট সুরাজ’ এ যুক্ত হলেন বলিউডের অভিনেত্রী পূজা চোপড়া। অভিনয় ক্যারিয়ারে সেভাবে আলোচনায় না আসতে পারলেও গ্ল্যামার ওয়ার্ল্ডে তিনি সুপরিচিত। পূজা অভিনীত বলিউডের আলোচিত সিনেমাগুলোর মধ্যে ‘ফ্যাশন’, ‘হিরোইন’, ‘কমান্ডো’ অন্যতম।

পূজার জন্ম কলকাতায়, কিন্তু ক্যারিয়ার গড়েছেন মুম্বাইয়ে। ২০০৯ সালে বিশ্ব সুন্দরীর মঞ্চে পূজা ছিলেন সেমি ফাইনালিস্ট। একই বছর তার মাথায় ওঠে মিস ইন্ডিয়ার মুকুট। প্রথম ভারতীয় হিসেবে জিতেছেন ‘বিউটি উইথ আ পারপাস’ খেতাব।

বিজ্ঞাপন

বাংলাদেশের ‘এডভোকেট সুরাজ’ ছবিটি প্রযোজনা করছে এসএইচকে গ্লোবাল। ছবিটি পরিচালনা করবেন সি.বি. জামান। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন এসএইচকে গ্লোবাল এর চেয়ারম্যান শামস হাসান কাদির এবং তার বিপরীতে থাকছেন পূজা চোপড়া।

বিষয়টি নিশ্চিত করতে পূজা চোপড়ার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিও বার্তায় পূজা বলেছেন, ‘বাংলাদেশে আমার ভক্ত এবং দর্শকদের জন্য একটা সুখবর আছে। আর সেটা হলো, আমি একটি বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। ছবিটির নাম ‘এডভোকেট সুরাজ’, ছবিটি পরিচালনা করবেন গুণী নির্মাতা সি.বি জামান। ছবির মাধ্যমে দেখা হবে শিগগিরই।’

৪ আগস্ট অনাড়ম্বর পরিবেশে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান এসএইচকে গ্লোবাল এর ‘এডভোকেট সুরাজ’ চলচ্চিত্রের পরিচালক হিসেবে চুক্তিবদ্ধ হন পরিচালক সি.বি. জামান। এই ছবির মাধ্যমে দীর্ঘ ৩০ বছর পর চলচ্চিত্র পরিচালনায় ফিরছেন তিনি।

এডভোকেট সুরাজ পূজা চোপড়া সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর