Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হৃত্বিক-টাইগারের অনুরোধ


২ অক্টোবর ২০১৯ ১২:৪৪

পূজায় মুক্তি পেয়েছে বলিউডের দুই হার্টথ্রব হৃত্বিক রোশন ও টাইগার শ্রফের অভিনীত সিনেমা ‘ওয়ার’। ছবিটি নিয়ে ইতিমধ্যে দর্শকদের আগ্রহ তুঙ্গে। এই দুই তারকার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেমাটি দেখার জন্য।

ভক্তদের মধ্যে এই আগ্রহে যেনো ভাটা না পড়ে সেজন্য পৃথক দুটি টুইট বার্তায় হৃত্বিক এবং টাইগার ছবির স্পয়লার বা কহিনী পরিচিতজনদের কাছে প্রকাশ না করার আহ্বান জানিয়েছেন।

হৃত্বি রোশন লিখেছেন, সবার প্রতি আমার ব্যক্তিগত একটি অনুরোধ আছে। আমরা ‘ওয়ার’ ছবিটির কাজ করতে গিয়ে প্রচুর পরিশ্রম করেছি, রক্ত ও ঘাম ঝরিয়েছি। তাই ছবিটি নিয়ে আমাদের অনেক স্বপ্ন আছে। সেকারণে ছবিটি দেখার পর কাউকে কাহিনী বলবেন না। এটা অন্যদের ছবি দেখায় প্রভাবিত করে। আপনাদের উপর আমাদের ভরসা আছে।

অন্যদিকে টাইগার শ্রফ লিখেছেন, বন্ধুরা, কাউকে ছবির গল্প বলে দেওয়া মজার ব্যাপার নয়। এতে ব্যবসা মাটি হয়ে যায়। আমরা সকলে খুব খেটেছি। দয়া করে ছবিটিকে রক্ষা করুন। ছবির গল্প কাউকে বলবেন না। অনেক ভালোবাসা।

এই ছবিতে হৃতিক রোশন ভারতের একজন গুপ্তচর। আর তিনি নাম লিখিয়েছেন শত্রু শিবিরে। হৃতিককে কীভাবে রুখবে তারই শিষ্য টাইগার- এটা নিয়ে এগিয়েছে ছবির গল্প।

আদিত্য চোপড়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে আরও অভিনয় করেছেন বাণী কাপুর, আশুতোষ রানা।

ওয়ার টাইগার শ্রফ হৃত্বিক রোশন

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর