Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যে কারণে শিল্পী সমিতি নির্বাচনে প্রার্থী হননি রিয়াজ


৪ অক্টোবর ২০১৯ ১৭:০৪

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে এফডিসিতে চলছে তোড়জোড়। ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থীরা নমিনেশন জমা দিয়েছেন। এবার একটি মাত্র প্যানেল নির্বাচনে অংশ নেবে। মৌসুমী ও ডি এ তায়েব প্যানেল করার ঘোষণা দিলেও শেষ মুহূর্তে সেই প্যানেলটি আর গঠিত হয়নি।

গতবারের নির্বাচনে মিশা সওদাগর–জায়েদ খান প্যানেল থেকে সহ-সভাপতি পদে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন চিত্রনায়ক রিয়াজ। এবার বেশ আগে থেকে শোনা যাচ্ছিল, তিনি তার সমর্থিত কমিটির ওপর নাখোশ। যেকারণে তিনি পরবর্তী নির্বাচনে প্যানেল পরিবর্তন করতে পারেন।

বিজ্ঞাপন

সম্প্রতি সংবাদ মাধ্যমে খবর এসেছিল, মৌসুমীর প্যানেলকে সমর্থন দিয়েছেন রিয়াজ। কিন্তু শেষে এসে দেখা গেল তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন না। নির্বাচন না করার পেছনে তিনি শারীরিক অসুস্থতাকে কারণ হিসেবে দাঁড় করান।

সারাবাংলা ডট নেটকে রিয়াজ বলেন, সবাই চাইলেও আমি এবার নির্বাচন করছি না। এমনকি নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ পাচ্ছিলাম না। কিছু বিষয় আমাকে মর্মাহত করেছে। যা বলতে চাইছি না। তাছাড়া শারীরিক অবস্থাও ভালো না। ব্যক্তিগত ব্যস্ততা আছে। সবমিলিয়ে নির্বাচনে অংশ নেয়া সম্ভব হয়নি।

এসময় তিনি নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন তাদের সবার প্রতি শুভ কামনা জানান। সেই সঙ্গে তিনি চলচ্চিত্রের উন্নয়নে সবাইকে মিলেমিশে কাজ করার আহ্বান জানান।

এমন অবস্থায় মৌসুমী স্বতন্ত্র নির্বাচন করবেন। শোনা গিয়েছিল রিয়াজসহ আরও অনেক তারকা শিল্পীরা মৌসুমী-ডি এ তায়েবের প্যানেলে থাকবেন। কিন্তু কোন এক অদৃশ্য চাপে শুধু প্যানেল থেকে নয় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তারা। আর এ জন্যই মৌসুমীকে স্বতন্ত্র নির্বাচন করতে হচ্ছে বলে জানিয়েছেন অভিনয়শিল্পী ওমর সানি।

বিজ্ঞাপন

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন রিয়াজ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর