Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে খালেদ হামিদ চৌধুরীর অ্যালবাম


৫ অক্টোবর ২০১৯ ১৪:৫৮

গত বছরের এই মাসেই (১৮ অক্টোবর) না ফেরার দেশে পাড়ি জমান বাংলা ব্যান্ড সংগীতের লিজেন্ট আইয়ুব বাচ্চু। প্রিয়জনেরা ভুলতে পারেননি এই মানুষটিকে। এবার আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে গানের অ্যালবাম প্রকাশ করলেন কণ্ঠশিল্পী খালেদ হামিদ চৌধুরী (কেএইচসি)। তার একক গানের অ্যালবাম ‘তবু এই ভাল’।

শিল্পীর দ্বিতীয় গানের অ্যালবাম এটি। মোট ১৩টি গান দিয়ে সাজানো হয়েছে এই অ্যালবাম। যার মধ্যে ৭টি মৌলিক বাংলা এবং ৬টি জনপ্রিয় ইংরেজি গান রয়েছে। বাংলা ৭টি গানের মধ্যে ৬টি গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন সেতু চৌধুরী এবং জনপ্রিয় ইংরেজি ছয়টি গান ট্রিবিউট (কাভার) করেছেন আসাদ।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর এক রেস্টুরেন্টে ‘তবু এই ভালো’ অ্যালবামটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন দৈনিক মানব জমিনের সম্পাদক মতিউর রহমান, জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়াসহ আরও অনেকে। শিল্পী তার নিজের প্রতিষ্ঠান কেএইচসি এর ব্যনারেই প্রকাশ করেন অ্যালবামটি।

খালেদ হামিদ চৌধুরী বলেন, ‘আমি গান ভালোবাসি। আগে আমার প্রতিটি কাজ অবমুক্ত করেছেন প্রিয় আইয়ুব বাচ্চু ভাই। যার হাত ধরে আগের কাজগুলো অবমুক্ত হয়েছে। যার অনুপ্রেরণা আমাকে উজ্জীবিত করে নতুন গান করতে। পরম শ্রদ্ধা ও ভালোবাসার বাচ্চু ভাইকে অনুভব করি সব সময়। তাই তাকেই উৎসর্গ করলাম আমার নতুন গানের অ্যালবামটি।’

অ্যালবাম খালেদ হামিদ চৌধুরী সংগীত

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর