Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগরীতে সংষ্কৃতি চর্চার নতুন ঠিকানা ‘গ্যালারি টুয়েন্টি সেভেন’


৫ অক্টোবর ২০১৯ ১৬:০২

রাজধানী ঢাকার সংস্কৃতিপ্রেমীদের জন্য সুখবর। সংষ্কৃতি চর্চার আরেকটি ঠিকানা তৈরি হলো তাদের জন্য। ধানমণ্ডি সাতাশ নম্বর সড়কে সম্প্রতি স্থাপিত হয়েছে গ্যালারি টুয়েন্টি সেভেন।  মূলত শিল্প-সংষ্কৃতি চর্চার একটি নতুন ঠিকানা তৈরি করাই গ্যালারি টুয়েন্টি সেভেন এর মূল উদ্দেশ্য বলে জানিয়েছেন এর উদ্যোক্তারা।

৪ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যায় কেক কেটে গ্যালারি টুয়েন্টি সেভেন-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অন্যতম উদ্যোক্তা তানিয়া ইসলাম।

বিজ্ঞাপন

নিজেদের এই উদ্যোগ সম্পর্কে তানিয়া ইসলাম বলেন-গ্যালারি টুয়েন্টি সেভেন-এ আমরা সারা বছরই আর্ট এবং ফটোগ্রাফির বিভিন্ন প্রদর্শনীর ব্যবস্থা রাখবো। এছাড়া বিভিন্ন সময়ে নানা ধরণের মেলারও আয়োজন করা হবে। মোটকথা মিল্প-সংস্কৃতির নানা আয়োজনে মুখর রাখার চেষ্টা করবো আমাদের  আঙিনা।

মোশাররফ করিম বলেন- শিল্পচর্চার জন্য ঢাকায় একটি নতুন প্ল্যাটফর্ম তৈরি হলো, এটি সবার জন্যই আনন্দের সংবাদ। আশাকরি গ্যালারি টুয়েন্টি সেভেন তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবে।

ধানমণ্ডি সাতাশ নম্বর সড়কের তেতাল্লিশ নম্বর বাড়ির চতুর্থ তলায় অবস্থিত গ্যলারি টুয়েন্টি সেভেন অতি দ্রুত সৃজনশীল কর্মকান্ডের জন্য সুধীজনদের মাঝে পরিচিতি পাবে বলে আশাবাদী এর উদ্যোক্তারা।

গ্যালারি টুয়েন্টি সেভেন মোশাররফ করিম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর