Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়া সেনের চেহারা বদল!


১২ ফেব্রুয়ারি ২০১৮ ১০:১৮

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অনেক তারকাই রয়েছেন যারা নিজের চেহারা নিয়ে সন্তুষ্ট নন! সুযোগ পেলেই প্লাস্টিক সার্জারি করে চেহারার পরিবর্তন আনেন তারা।

আনুশকা শর্মার কথাই ধরুণ না। বলিউডে এসেছেন শাহরুখ খানের হাত ধরে। প্রথম ছবি ‘রাব নে বানাদি জোড়ি’তেই পেয়েছিলেন হিট নায়িকার তকমা। এরপর একে একে অভিনয় করেছেন আমির-সালমানদের মতো সুপারস্টারদের সঙ্গেও। বিয়ে করেছেন ভারতের সবচেয়ে সফল ক্রিকেটার বিরাট কোহলিকে। এতো কিছু পাওয়ার পরও নিজের ঠোঁট নিয়ে মানসিক অবসাদে ভুগতেন এই নায়িকা!

প্লাস্টিক সার্জারির মাধ্যমে নিজের ঠোঁটের আকার অবশ্য বদলেছেন আনুশকা। বদলে গেছে এই তারকার পরিচিত হাসিও। সম্প্রতি একইরকম ভাবে বদলে গেছে সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনের হাসি। ফলে, টালিগঞ্জে গুঞ্জন উঠেছে, ‘পিকে’ তারকার দেখানো পথেই কি হাঁটলেন রিয়া?

রিয়ার একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকেই শুরু হয় আলোচনা। নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে রিয়া লেখেন, ‘বাইরে থেকে যতই প্লাস্টিক সার্জারি করা হোক, ভিতরের সৌন্দর্যই আপনাকে সত্যি সুন্দর করে তুলতে পারে।’

এই লেখায় নিঃসন্দেহে নিজস্ব সৌন্দর্যের বার্তা দিতে চেয়েছেন রিয়া। নিজের ভিতরের সৌন্দর্যের ওপরই আস্থা রাখার কথা বলেছেন। কিন্তু, সমালোচকেরা প্রশ্ন তুলেছেন, হঠাৎ করে প্লাস্টিক সার্জারির প্রসঙ্গ কেন তুললেন নায়িকা? তিনিও কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? ছবিতে রিয়ার বদলে যাওয়া হাসি সেই সন্দেহের পালে যুগিয়েছে হাওয়া! এ ব্যাপারে অবশ্য এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি রিয়া।

সারাবাংলা/টিএস 

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর