Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিযোগিতায় বিশ্বাসী নন শ্রদ্ধা কাপুর


৮ অক্টোবর ২০১৯ ১৬:৩০

শ্রদ্ধা কাপুরের বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন তিনি। সম্প্রতি মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘সাহো’তে অভিনয় করে সমালোচকদের বাহবা পেয়েছেন। বক্স অফিসে ভালো অবস্থানে ছিল ছবিটি।

আসছে দিনগুলোতে আরও বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাবে শ্রদ্ধার। সেসব সিনেমার কাজ নিয়েই তার এখন ব্যস্ততা। শ্রদ্ধা এখন বলিউডের সফল নায়িকা। কিন্তু এই নায়িকা তার সমসাময়িক অন্য কোনো নায়িকার সাথে প্রতিযোগিতায় বিশ্বাসী নন।

ডেকান ক্রনিকলকে শ্রদ্ধা বলেন, প্রত্যেক মানুষের ক্যারিয়ারে কিছু সুযোগ আসে। এটা এমন নয় যে, হাতে গোনা কয়েকজনের জন্য আসে। সবার আসে, সবার এই সুযোগ কাজে লাগানোর সুযোগ আছে। আমি সবসময় আমার কাজের দিকে মনোযোগ দেই। অন্যকিছু ভাবার সময় নেই আমার। এমনকি সিনেমা দেখারও সময় নেই।

তিনি আরও বলেন, যখন মানুষ আমাকে জিজ্ঞাসা করে যে, তুমি পার্টিতে যাও? আমি বলি, যাই না। আমি আমার সিনেমায় মনোযোগ দিতে চাই। এটা নিয়ে মানুষ আমাকে নানারকম কথা বলে। কিন্তু এটা আমাকে আমার কাজের প্রতি মনোযোগী হতে সাহায্য করে।

এদিকে এই বলিউড সুন্দরী মনে করেন, জীবন হচ্ছে সব থেকে বড় শিক্ষক। তিনি বলেন, আমি মনে করি জীবন সবথেকে বড় শিক্ষক। সিনেমা আপনাকে অনেক কিছু শেখায়, কিন্তু জীবনের থেকে বেশী কিছু শেখায় না।

শ্রদ্ধা কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর