Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাংস্টার আমির খান


২১ অক্টোবর ২০১৯ ১১:৪২

আমির খান

চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে বরাবরই খুঁতখুঁতে আমির খান। এছাড়া একটানা কাজও করেন না। ছবি করেন বেছে বেছে বছর দুই বছরে এক আধটা। আর একটা বিষয় আমির অনুসরন করেন, একটি ছবি চলাকালীন সময়ে পরবর্তী ছবি নিয়ে টু শব্দটিও করেন না।

তবে এ বার ব্যতিক্রম। ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিংহ চড্ডা’য় অভিনয় করছেন বলিউডের এই পারফেক্টশনিস্ট হিরো। এর পরপরই তার করার কথা গুলশান কুমারের বায়োপিক ‘মুঘল’। এরমধ্যে পাওয়া গেলো আরেক খবর। মুঘলের কাজ শুরু করার আগেই নাকি অন্য একটি ছবির শুটিং শুরু করবেন তিনি। দক্ষিণী ছবি ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেকে অভিনয় করবেন আমির খান।

‘বিক্রম বেদা’য় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি যে গ্যাংস্টারের চরিত্রটি করেছিলেন, তাতেই নাকি দেখা যাবে আমিরকে। তিনি এর আগে দক্ষিণী ছবি ‘গজিনি’র হিন্দি রিমেকে অভিনয় করেছিলেন। ‘বিক্রম বেদা’য় অফিসারের চরিত্রটি করেছিলেন আর মাধবন। হিন্দি ভার্সনে সেটি সাইফ আলী খান করবেন বলে শোনা যাচ্ছে।

‘বিক্রম বেদা’র মূল পরিচালক পুষ্কর-গায়ত্রীই হিন্দি রিমেক পরিচালনা করবেন। আর পরিচালক নীরাজ পাণ্ডে থাকবেন চিত্রনাট্যের দায়িত্বে। শোনা গিয়েছিল, আমির আগে চরিত্রটি করার প্রস্তাব গিয়েছিল শাহরুখ খানের কাছে। ‘জিরো’ ঝড়ে বিধ্বস্থ শাহরুখ আছেন লম্বা বিরতিতে। তাই তিনি না করে দিয়েছেন প্রস্তাব।

আমির খান বলিউড রিমেক লাল সিং চাড্ডা শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর