Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুল পড়ে গেছে, তাই ঋত্বিককে বিয়ে করবেন না শ্রাবন্তী


২১ অক্টোবর ২০১৯ ১৪:৩৭

এমন মানুষ কম পাওয়া যাবে,যারা চুল পড়া সমস্যায় ভোগেন না। একটি দু’টি করে চুল পড়তে পড়তে এক সময় টাক হয়ে যায় মাথা। সেই টাক মাথা নিয়ে অনেকে বিব্রতকর অবস্থায় পড়ে যান। এমনকি কখনো কখনো চুলের কারণে অনেকের বিয়েও ভেঙে যায়।

এবার এই চুল পড়া নিয়ে সিনেমা নির্মিত হয়েছে কলকাতায়। ‘টেকো’ শিরোনামের ছবিটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখার্জী।

এই ছবির কাহিনীও বেশ মজার। ছাপোষা চাকুরিজীবি অলোকেশ নিজের চুলের প্রতি যত্নশীল। অন্যদিকে মীনা নামের এক তরুণীও চুল নিয়ে বেশ সচেতন। ঘটনাক্রমে মীনার সাথে অলোকেশের বিয়ে ঠিক হয়। বিয়ের কথাবার্তারে পর তাদের বোঝাপোড়া বেশ ভালোভাবে এগোয়।

এদিকে একদিন অলোকেশ তেলের বিজ্ঞাপন দেখে সেটা কিনে এনে চুলে মাখে। তারপর থেকে তার চুল পড়তে থাকে। একসময় টাক হয়ে যায়। যারকারণে মীনা তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরবর্তীতে অলোকেশ ওই তেল কোম্পানির বিরুদ্ধে ভোক্ত অধিকারে মামলা করে।

ছবিতে অলোকেশ চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে, আর মীনা চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেইলার। মুক্তির পর প্রশংসার জোয়ারে ভাসছে ট্রেইলারটি।

চরিত্র সম্পর্কে ঋত্বিক সারাবাংলাকে বলেন, এটি একটি মজার চরিত্র। এমনিতে আমার চুল নেই। সেই চুল নিয়ে সিনেমায় আমি অভিনয় করছি। এটা ভালো লাগছে। বাস্তবের সাথে মিলে গেছে। ছবির শুটিং করার সময় এই চুল নিয়ে অনেক মজা করেছি আমরা।

আগামী ২২ নভেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে। এদিকে ধারণা করা হচ্ছে, ছবিটি বলিউডের ‘বালা’ ও দক্ষিণী ‘উড়জা চমন’ ছবির অনুকরণে নির্মিত। কিন্তু না। পরিচালক বলেছেন, এটি মৌলিক গল্পের ছবি। অন্যকোনো ছবির সাথে মিল নেই।

ট্রেইলার দেখুন:

অভিমন্যু মুখার্জী টেকো শ্রাবন্তী


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর