Wednesday 09 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনি আসছেন, বনিই যাচ্ছেন


২৩ অক্টোবর ২০১৯ ১২:৪৭

বাংলাদেশে মুক্তি পাচ্ছে অনুপ সেনগুপ্ত পরিচালিত ভারতীয় বাংলা সিনেমা ‘জানবাজ’। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ছবিটি আমদানি করছে হার্টবিট প্রোডাকশন। সারাবাংলা ডট নেটকে তথ্যটি জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার তাপসী ফারুক।

তাপসী ফারুক জানান, বাংলাদেশে ছবিটি মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে। পশ্চিমবঙ্গের সাথে একই দিনে মুক্তি দেওয়ার ইচ্ছা থাকলেও সেন্সর জটিলতার কারণে সেটা হচ্ছে না।

বিজ্ঞাপন

মুক্তিপ্রতীক্ষিত ‘জানবাজ’ ছবির একটি দৃশ্যে বনি ও কৌশানি। ছবি: সংগৃহীত


আগামী ২৫ অক্টোবর (শুক্রবার) পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘জানবাজ’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত ও কৌশানি। এই ছবির মাধ্যমে বনি তার বাবার পরিচালিত ছবিতে প্রথমবারের মতো অভিনয় করেছেন।

এর আগে বনি ও কৌশানিকে দর্শক কেবলমাত্র রোমান্টিক ছবিতে অভিনয় করতে দেখেছেন। এই ছবিতেও তাদের রোমান্টিক দৃশ্য থাকছে, তবে সাথে অ্যাকশন দৃশ্যও থাকছে প্রচুর।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘মনে রেখো’ ছবিটি মুক্তি পায় ঈদুল আজহায়। এতে অভিনয় করেন বনি ও মাহি। ছবি: সংগৃহীত


এদিকে ‘জানবাজ’ ছবির বিপরীতে ভারতে রফতানি করা হচ্ছে হার্টবিট প্রোডাকশনেরই সিনেমা ‘মনে রেখো’। বাংলাদেশের এই ছবিতেও পশ্চিমবঙ্গের অভিনেতা বনি অভিনয় করেছেন। নায়িকা হিসেবে ছিলেন মাহিয়া মাহি।

গত বছর ২০১৮ সালের ঈদুল আজহায় মুক্তি পায় ছবিটি। ছবিটি তখন মোটামুটি ব্যবসা করেছিল। এটি পরিচালনা করেছিলেন ওয়াজেদ আলী সুমন।

কৌশানী জানবাজ বনি সেনগুপ্ত মনে রেখো

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর