Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিরতি ভেঙ্গে ইমনকে নিয়ে সৈকত নাসির


২৯ অক্টোবর ২০১৯ ১৫:৩৫

‘দেশা-দ্য লিডার’ বানিয়ে বেশ আলোচিত হয়েছিলেন সৈকত নাসির। ছবিটি বেশ কয়েকটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতে নিয়েছিল। সৈকত নিজে জিতেন ‘সেরা চিত্রনাট্যকারের পুরস্কার। এরপর আরও দুটি ছবি বানালেও বছর দুয়েক ধরে চলচ্চিত্র থেকে পুরোপুরি দূরে আছেন এই পরিচালক।

নানা কারণে সৈকত নাসির চলচ্চিত্র নির্মাণ থেকে দূরে ছিলেন। অবশেষে বিরতি ভেঙ্গে আবারও নির্মাণে ফিরছেন তিনি। প্রথমেই নির্মাণ করবেন ইমনকে নিয়ে ‘আকবর’।

বিজ্ঞাপন

ফেরা প্রসঙ্গে সৈকত বলেন, ‘আমি চাইনি মানহীন কাজ করতে। এমন না যে আমার কাছে গত দুইবছর কোনো ছবির প্রস্তাব আসেনি। কিন্তু আমি করিনি।’

মাঝের সময়টায় এ নির্মাতা মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন। তিনি বলেন, ‘আমার তো একটা পরিবার আছে। তাদের ব্যাপারটা আমাকে দেখতে হয়। তাছাড়া আমাকে বছর বছর সিনেমা বানাতে হবে এমন কোনো কথাও নেই।’

২০২০ সালের পুরো সময় জুড়ে একাধিক ছবি নির্মাণ করবেন সৈকত নাসির। তিনি জানান, এ মুহুর্তে তার হাতে একাধিক ছবির অফার আছে। ‘আকবর’ ছাড়া বাকিগুলোর নাম খুব শিগগিরই জানাবেন।

‘আকবর’র শুটিং শুরু হবে আগামী বছরের ২০ জানুয়ারি। মহরত হবে ১৫ জানুয়ারি। ছবিতে ইমনের বিপরীতে নতুন একজন নায়িকা অভিনয় করবেন। সিনেমাটি প্রযোজনা করছে সিনে হল মাল্টিমিডিয়া।

আকবর পরিচালক সৈত নাসির

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর