Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্পিচ থেরাপিস্ট জয়া আসছেন ৮ নভেম্বর


৩০ অক্টোবর ২০১৯ ১৬:৩১

ক্যারিয়ারের শুরু থেকে জয়া আহসান নানা রকম চরিত্রে অভিনয় করেছেন। সেই ধারাবাহিকতায় প্রথমবারের মতো তিনি  স্পিচ থেরাপিস্টের চরিত্রে অভিনয় করেছিলেন। শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ছবিটির নাম  ‘কণ্ঠ’। চলতি বছরের মে মাসের মাঝামাঝি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল ছবিটি।

তবে ভারতীয় বাংলা সিনেমা হওয়ায় ছবিটি বাংলাদেশি জয়া ভক্তদের জন্য দেখা সম্ভব হয়নি। আশারা কথা হলো, আসছে ৮ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে আলোচিত এই ছবিটি।

সাফটা চুক্তির আওতায় ছবিটি বাংলাদেশে আমদানি করেছে ইমপ্রেস টেলিফিল্ম। সারাদেশে ১০টি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। ইমপ্রেস টেলিফিল্ম সূত্রে এমন তথ্য জানা গেছে।

সিনেমার মূল চরিত্র অর্জুন আদতে একজন কণ্ঠশিল্পী ও রেডিও জকি। একদিন হঠাৎ কর্কট রোগে আক্রান্ত হন তিনি। এই রোগে আক্রান্ত হয়ে অর্জুন বাকশক্তি হারান। স্পিচ থেরাপিস্ট জয়া তাকে কণ্ঠের বিভিন্ন রকম অনুশীলন করানোর মাধ্যমে পুনরায় তার বাকশক্তি ফিরিয়ে আনেন।

চলতি বছরের ১০ মে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল ‘কণ্ঠ’। শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ছবিটি সেখানে ব্যাপক সাড়া ফেলে। এমনকি বলিউড তারকারাও ছবিটির প্রশংসা করেছেন। প্রশংসা করেছেন জয়া আহসানের অভিনয়েরও।

কণ্ঠ জয়া আহসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর