Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টি টুয়েন্টি বিশ্বকাপে মাঠে নামবেন কারিনা


৩১ অক্টোবর ২০১৯ ১৫:৫৭

তার শ্বশুর যেখানে ভারতের কিংবদন্তী ক্রিকেটার মনসুর আলী খান পতৌদি সেখানে কারিনা কাপুর যদি ক্রিকেটার সঙ্গে জড়াতেই পারেন। এবং তেমনটাই ঘটতে যাচ্ছে। আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন তিনি। কারিনা তার প্রতিক্রিয়ায় জানিয়েছেন, এর অংশ হতে পেরে তিনি সম্মানিত।

কারিনার ভাষায়, ‘আমি এই সম্মানজনক সন্ধ্যার অংশ হতে পেরে গর্বিত। আমি এই সমস্ত মেয়েদের উৎসাহ দিতে চাই যারা নিজেদের দেশের স্বপ্ন বাস্তবায়নের জন্য খেলছেন। আন্তর্জাতিক অঙ্গনে মেয়েদের এই অগ্রযাত্রা আমাকে গর্বিত করে।’

বিজ্ঞাপন

এ ধরণের বিষয় সবার জন্যই অনুপ্রেরণা। আমার প্রয়াত শ্বশুর সেই সেরা ক্রিকেটারদের মধ্যে একজন ছিলেন যারা ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলেছিলেন এবং ট্রফিটি উন্মোচন করা আমার জন্য অত্যন্ত সম্মানের।’ যোগ করেন কারিনা।

মেয়েদের টি টুয়েন্টি বিশ্বকাপ আগামী বছরে ২১ ফেব্রুয়ারি শুরু হবে। আর পুরুষদের টি টুয়েন্টি বিশ্বকাপ শুরু হবে একই বছরের ১৮ অক্টোবর। দুই বিশ্বকাপেরই ট্রফি উন্মোচন করবেন বলিউড সুপারস্টার কারিনা কাপুর খান।

এদিকে কারিনাকেেআগামীতে অক্ষয় কুমার, কিয়ারা আদভানি এবং দিলজিৎ দোসান্ধের সাথে ‘গুড নিউজ’ ছবিতে দেখা যাবে। এছাড়া লাল সিং চড্ডা ছবিতে তাকে আমির খানের সাথে স্ক্রিন শেয়ার করবেন কারিনা।

কারিনা কাপুর টি-টুয়েন্টি বিশ্বকাপ বলিউড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর