Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিশা পাটানির অনুপ্রেরণা সালমান খান


২ নভেম্বর ২০১৯ ১৬:৩১

সব জল্পনা কল্পনার অবসান। সালমান খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের হালের ক্রেজ দিশা পাটানি। প্রভুদেবা পরিচালিত ‘রাঁধে’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করবেন তারা। খবর বলিউড হাঙ্গামার।

এর আগে যদিও গুঞ্জন উঠেছিল দিশা পাটানিকে দেখা যাবে ‘রাঁধে’ ছবিতে। কিন্তু সেই গুঞ্জনের কোনো সত্যতা মেলেনি। এবার আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে সেই গুঞ্জনের অবসান ঘটল।

এদিকে সালমান খানের নায়িকা হতে পেরে উচ্ছ্বসিত দিশা পাটানি। সালমান খানের নায়িকা হবেন- এমন স্বপ্ন এতদিন জিঁইয়ে রেখেছিলেন দিশা। এই ছবির মাধ্যমে তার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। এর আগে ‘ভারত’ ছবিতে সালমান খানের সাথে পর্দা ভাগাভাগি করে স্বপ্ন পূরণ হয়েছিল দিশার।

দিশা বলেন, সালমান খান আমার জন্য সবসময়ের জন্য অনুপ্রেরণা। ‘ভারত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে তার সাথে কাজ করার স্বপ্ন পূরণ হয়েছে। আসলে তার সাথে অভিনয় করাটা স্বপ্নের ব্যাপার। ‘রাঁধে’ ছবির মাধ্যমে আবারও তার সাথে অভিনয় করছি। তিনি খুব সাহায্যপরায়ণ। আমি এই ছবির শুটিংয়ের জন্য অপেক্ষা করছি।

কোরিয়ান সিনেমা ‘দ্য আউটলজ’ সিনেমার হিন্দি সংস্করণ হচ্ছে ‘রাঁধে’। কোরিয়ায় ছবিটি মুক্তি পায় ২০০৭ সালে। ‘দাবাং’য়ের মতো এই ছবিতেও সালমান খান এক দুর্ধর্ষ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন।

দিশা পাটানি রাধে সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর