Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখ নয় আসল নায়ক ঐশ্বরিয়া


২ নভেম্বর ২০১৯ ১৮:২২

আগুন লাগার পর সবার প্রথম এগিয়ে আসেন শাহরুখ খান। যার গায়ে অগুন লেগেছে সেই অর্চনাকে বাঁচাতে ছুঁড়ে দিয়েছেন নিজের গায়ের জ্যাকেট এবং শেরওয়ানি। কিন্তু অর্চনার পরিবার বলছে, ঘটনার আসল হিরো নাকি শাহরুখ নন। মূল নায়ক ঐশ্বরিয়া। দিওয়ালির দিন আগুন লেগে যাওয়ার ঘটনা নিয়ে এমনটাই দাবি করলেন অর্চনার আত্মীয় কুনিকা সদানন্দ।

গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কুনিকা দাবি করেন, শাহরুখ তার জ্যাকেট শেরওয়ানি ছুঁড়ে দিয়েছিলেন ঠিকই তবে নিজের ম্যানেজারকে বাঁচাতে ঐশ্বরিয়া যা করেছেন তা তারচেয়েও বেশি কিছু। আসল নায়ক তাকেই বলা যায়।

বিজ্ঞাপন

তো কি করেছিলেন ঐশ্বরিয়া? কুনিকা বললেন, ‘অর্চনাকে বাঁচাতে ছুটে এসেছিলেন তিনি। অর্চনার পোশাকে আগুন লেগেছিল। উপায় না দেখে হাত দিয়েই আগুন নেভাতে এগিয়ে যান অ্যাশ। ঐশ্বরিয়া যদি সেদিন তা না করতেন আরও মারাত্মক কিছু হতে পারত।’

ঘটনা আগেই জানা গেছে। দিওয়ালির রাতে বচ্চন পরিবারে চলছিল জম্পেশ পার্টি। শাহরুখ-গৌরী থেকে শুরু করে বলিউডের বড় তারকাদের প্রায় সবাই উপস্থিত ছিল সেখানে। রাত প্রায় তিনটার দিকে ঘটনার সূত্রপাত। অতিথিরা যখন একে একে বিদায় নিচ্ছিলেন সে সময় প্রদীপ থেকে এশ্বরিয়া রাইয়ের ম্যানেজার অর্চনা সদানন্দের পোশাকে আগুন ধরে যায়। অমিতাভ বচ্চনের বাংলো জলসায় সবসময় একটি এম্বুলেন্স থাকে। দ্রুত সেটিতে করেই অর্চনাকে নেওয়া হয় হাসপাতালে।

বচ্চনের বাংলো‘জলসা’য় সবসময় একটি অ্যাম্বুল্যান্স রেখে দেওয়া হয়। সেটিতে করেই অর্চনাকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে।

সর্বশেষ খবর, দেহের ১৫ শতাংশের মতো পুড়ে গেলেও আপাতত ভাল আছেন অর্চনা।

বিজ্ঞাপন

আগুন ঐশ্বরিয়া রাই দিওয়ালি ম্যানেজার শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর