Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অমিত হতে পারেন তাসকিন


১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৫১

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

হ্যাজেল রঙের চোখ তার। এই বিশেষনটিই তাকে চেনার জন্য যথেষ্ট হয়ে গেছে! এর সঙ্গে যদি বলা যায়, তিনি অভিনেতা, তাহলে আর চেনার বাকি থাকে না। হ্যাঁ, সেই অভিনেতা তাসকিন রহমান।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার সাফল্যের পর তাসকিনের বৃহস্পতি এখন তুঙ্গে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাতেও অভিনয় করছেন তিনি। বুধবার (১৪ ফেব্রুয়ারি) এক মহরত অনুষ্ঠানে জানা গেলো তাসকিন অভিনয় করবেন ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে।

রফিক সিকদার পরিচালিত সিনেমাটির মহরত অনুষ্ঠান হয় বুধবার, এফডিসিতে। সেখানে এই ঘোষণা দেন পরিচালক। তিনি বলেন, ‘তাসকিনকে আমি গল্প শুনিয়েছি। তার গল্প পছন্দ হয়েছে। ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন, দেশে আসলেই সাইনিং করিয়ে ফেলবো।’

তাসকিন অস্ট্রেলিয়ায় থাকেন, অভিনয় করার প্রয়োজনে দেশে আসেন তিনি। ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে অমিত নামের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে।

অন্যদিকে ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে অভিনয় করার কথা ছিল নায়িকা পরীমনির। কিন্তু শেষপর্যন্ত কাজ করতে পারছেন না পরী। মহরত অনুষ্ঠানে পরিচয় করিয়ে দেয়া হয় নতুন নায়িকার সঙ্গে। আর তিনি হলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

ছবিতে নাম ভুমিকায় অভিনয় করবেন তিনি। অপুর বিপরীতে অভিনয় করবেন নায়ক সাইমন সাদিক। এটি হবে এই জুটির প্রথম সিনেমা। ২০ এপ্রিল থেকে শুরু হবে ছবির শুটিং।

সারাবাংলা/পিএ/টিএস

ওপারে চন্দ্রাবতী তাসকিন রহমান


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর