Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্তঃসত্ত্বা কারিনা কাপুর, ফেঁসে গিয়েছেন অক্ষয় কুমার!


১৫ নভেম্বর ২০১৯ ১৫:৪৫

মা হচ্ছেন কারিনা! তবে এবার আর একা নন, তার সঙ্গেই গর্ভবতী হয়েছেন কিয়ারা আদভানি। এমন ছবি প্রকাশ্যে আসার পরেই চমকে গিয়েছেন দর্শক। তবে ভুল ভেঙেছে পরক্ষণেই। সামনে এসেছে ‘গুড নিউজ’ ছবির পোস্টার। তার পর থেকেই নেটদুনিয়ায় শুরু হয়েছে অনুরাগীদের চর্চা।

এই ছবির খবর যখনই সামনে এসেছিল, তখন থেকেই দিন গুনতে শুরু করেছিলেন অনুরাগীরা। কারণ বহুদিন পরে অক্ষয় কুমার আর করিনা কাপুরকে একসঙ্গে পর্দায় দেখতে উন্মুখ হয়ে ছিলেন অনেকেই। কিন্তু ছবির বিষয়বস্তু কী, আর কে কে থাকছেন– এসব কিছুই জানা যায়নি তখন। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ছবির পোস্টার মুক্তির পর প্রতীক্ষার খানিক অবসান হলো।

বিজ্ঞাপন

ছবির পোস্টার বলছে, এটি একটি কমেডি ছবি। অক্ষয় ও কারিনা ছাড়াও পোস্টারে দেখা গিয়েছে দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানিকে। কারিনা ও কিয়ারাকে সন্তানসম্ভবা হিসেবে দেখানো হয়েছে প্রথম পোস্টারেই। আর বোঝানো হয়েছে, এই দু’জনের মাঝে ফেঁসে গিয়েছেন অক্ষয় ও দিলজিৎ। তবে কীভাবে কেন তারা বিপদে পড়লেন, তা ছবির ট্রেইলার দেখার পরেই হয়তো আন্দাজ পাবেন দর্শকরা।

চার বছর আগে ‘গব্বর ইজ ব্যাক’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অক্ষয়-কারিনাকে। ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন কারিনা। তারপর ফের তারা নিয়ে আসছেন ‘গুড নিউজ’। এ দিনে নিজেরা অনেক ছবি করলেও একসঙ্গে জুটি বাঁধেননি তারা। অথচ তাদের জুটি খুবই জনপ্রিয় বলিউডে। এবার ফের দেখা যাবে তাদের।

রাজ মেহেতা পরিচালিত এই সিনেমাটির প্রযোজনা করেছেন করণ জোহর। শুটিংয়ের সময় শোনা যাচ্ছিল, এই ছবিতে নাকি কয়েকটা দৃশ্যে কারিনার ছেলে তৈমুর আলি খানকেও দেখা যাবে। শ্যুটিংয়ের সেটে তৈমুরকে কয়েক দিন দেখা যাওয়ার পরেই এই জল্পনা ঘনিয়েছিল। যদিও কারিনা পরে জানান, মায়ের সঙ্গে সময় কাটানোর জন্যই সে সেটে গিয়েছিল। ছবিতে দেখা যাবে না তাকে। চলতি বছরের ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘গুড নিউজ’।

বিজ্ঞাপন

অক্ষয় কুমার কারিনা কাপুর গুড নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর