Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

#মিটু অভিযোগ: ইন্ডিয়ান আইডল থেকে সরে দাঁড়ালেন আনু মালিক


২১ নভেম্বর ২০১৯ ২০:৫৭

বলিউডের সঙ্গীত শিল্পী সোনা মহাপাত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে এক খোলা চিঠিতে জানিয়েছিলেন, আনু মালিক তার সাথে যৌন হয়রানিমূলক আচরণ করেছেন। তার প্রেক্ষিতেই গুঞ্জন ছিল ইন্ডিয়ান আইডলের ১১ তম আসরে আনু মালিককে দেখা যাবে কি না? তা নিয়ে। অবশেষে আনু মালিক নিজেই ঘোষণা দিয়ে ইন্ডিয়ান আইডল থেকে সরে দাঁড়িয়েছেন। এই নিয়ে দ্বিতীয়বার ইন্ডিয়ান আইডল থেকে সরে দাঁড়ালেন আনু মালিক।

এর আগেও, নেহা ভাসিনের করা যৌন হয়রানির অভিযোগের প্রেক্ষিতে ইন্ডিয়ান আইডল থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন

বলিউড টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে আনু মালিক বলেন, তিনি স্বেচ্ছায় এই সিদ্ধান্ত নিয়েছেন। অন্তত তিন সপ্তাহ তিনি এই শো থেকে দূরে থাকতে চান।  যখন আবার এই প্লাটফর্মে তিনি ফিরে আসবেন তখন তার নামে করা সকল অভিযোগের বিরুদ্ধে সুস্পষ্ট প্রমাণ হাতে নিয়েই ফিরবেন।

আনু মালিক আরও বলেন, যেকোনো অভিযোগের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানোর আগে অবশ্যই উভয় পক্ষের মতামত শুনতে হবে, একপাক্ষিক ভাবে কোনো সিদ্ধান্তে পৌঁছানো যৌক্তিক হবে না।

এই সঙ্গীত পরিচালক বলিউড টাইমসকে আরও জানান, তিনি সঙ্গীত পরিচালকদের কেন্দ্রীয় সংস্থার কাছে একটি চিঠি লিখেছেন, তাতে তিনি উল্লেখ করেছেন যেন ভারতের সঙ্গীত শিল্পীদের কেন্দ্রীয় সংস্থার কাছ থেকে এই যৌন হয়রানির অভিযোগের ব্যাপারে প্রমাণসহ সুস্পষ্ট ব্যাখা দাবি করা হয়।

এছাড়াও আনু মালিক আরেক খোলা চিঠিতে উল্লেখ করেছেন, তার বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রেক্ষিতে তার নীরবতাকে যেনো কোনোভাবেই তার দূর্বলতা হিসেবে না ধরা হয়। তার বিরুদ্ধে যেমন অভিযোগ করার সুযোগ রয়েছে, তেমনই সুযোগ থাকতে হবে তিনি যে দোষী নন তা প্রমাণ করারও।

বিজ্ঞাপন

 

#মিটু আনু মালিক ইন্ডিয়ান আইডল নেহা ভাসিন সোনা মহাপাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর