Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এ সপ্তাহের সিনেমা


১৬ ফেব্রুয়ারি ২০১৮ ১২:২৮

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীসহ সারা দেশে মুক্তি পেয়েছে নতুন চলচ্চিত্র। দেশের সিনেমা ছাড়াও হলিউডের সিনেমা মুক্তি পেয়েছে ঢাকায়।

চলতি বছরে শাকিব খান অভিনীত প্রথম সিনেমা ‘আমি নেতা হবো’। মুক্তি পেয়েছে দেশের ১২০টি প্রেক্ষাগৃহে।  সুপারস্বিটার শাকিব খানের বিপরীতে আছেন হালের সুদর্শন নায়িকা বিদ্যা সিনহা মিম। ছবিতে আরো আছেন মৌসুমী-ওমর সানি।

ছবিটি প্রদর্শিত হচ্ছে দেশের ১২০টি প্রেক্ষাগৃহে। রাজধানীর মধুমিতা, মিরপুরের সনি সিনেমা, টঙ্গির সিনেমা হলে ছবিটি দেখতে পাবেন দর্শরা। ঢাকার বাইরের হলগুলোতেই বেশি মুক্তি পেয়েছে শাকিব-মিম জুটির দ্বিতীয় সিনেমা ‘আমি নেতা হবো’। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

রাজধানীর বলাকা, শ্যামলী, অভিসার হলগুলো ‘নূর জাহান’ সিনেমার দখলে। যৌথ প্রযোজনায় নির্মিত ছবিতে অভিনয় করেছে নবাগত জুটি পূজা ও কলকাতার আদৃত। রাজধানীর দুটি সিনেপ্লেক্সসহ দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। দেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার- রাজ চক্রবর্তী প্রোডাকশন ও শ্রীভেঙ্কটেশ ফিল্মসের সহ-প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন দেশের আবদুল আজিজ ও কলকাতার অভিমন্যু মুখার্জী।

রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে মারভেলের নতুন সিনেমা ‘ব্ল্যাক প্যানথার’। বিখ্যাত মারভেল কমিকসের সুপারহিরো চরিত্র নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। পরিচালনা করেছেন রায়ান কুগলার।

আর যারা অ্যানিমেশন পছন্দ করেন, তাদের জন্য স্টার সিনেপ্লেক্সে  শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) থেকে প্রদর্শন শুরু হয়েছে ‘পিটার র‌্যাবিট’ সিনেমা। ভালোবাসা পাওয়ার জন্য পিটার র‌্যাবিট ও ম্যাকগ্রেগরের প্রতিদ্বন্দ্বিতা নিয়েই তৈরি হয়েছে সিনেমার গল্প।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

এ সপ্তাহের সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর