Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রহস্য জিঁইয়ে রাখল সাদা গোলাপ!


২৩ নভেম্বর ২০১৯ ১৬:৫৯

বিশ্বসুন্দরী—একটি স্বপ্নের ছবি। অন্তত ছবির পরিচালক চয়নিকা চৌধুরীর কাছে এমনটাই। তিন শতাধিক নাটকের মাইলফলক ছুঁয়েই তবে তিনি সিনেমায় হাত দিয়েছেন।

পরিচালকের সেই স্বপ্নের সারথি হয়েছেন ছবির প্রধান দুই অভিনয়শিল্পীসহ সংশ্লিষ্টরা। আর তাই ছবিটি নিয়ে দর্শকমহলে উৎসাহ কাজ করছে। এই উৎসাহের পেছনে মূলত দুটি কারণ কাজ করেছে—প্রথমত এটি চয়নিকা চৌধুরীর প্রথম ছবি, দ্বিতীয়ত সিয়াম ও পরীমনি জুটির রসায়ন।

বিজ্ঞাপন

দর্শকের সেই আগ্রহ আরও বাড়িয়ে দিতে ধাপে ধাপে ছবির পোস্টার প্রকাশ করা হচ্ছে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, একটি সুন্দর পোস্টার সিনেমা দেখার আগ্রহ বাড়িয়ে দিতে পারে।

শনিবার (২৩ নভেম্বর) প্রকাশ পেয়েছে ‘বিশ্বসুন্দরী’র দ্বিতীয় পোস্টার। সাদা আবহের পোস্টারটিতে সিয়াম ও পরীমনি ধরা দিয়েছেন রোম্যান্টিক অবতারে।

চুল ছেড়ে চোখ মুদে থাকা পরীমণির গ্রীবায় মাথা রেখে সিয়াম অপলক তাকিয়ে আছেন বিশ্বসুন্দরীর মুখের দিকে। হাতে একটি সাদা গোলাপ। কিন্তু প্রেমের মানে তো লাল গোলাপ। সাদা গোলাপ দেওয়া হয় শোকজ্ঞাপনে। আবার বর–কনের নতুন জীবনের শুরুতেও হাতে সাদা গোলাপ দেওয়া হয়।

তাহলে কোনটা ইঙ্গিত করছে সাদা গোলাপ—প্রশ্নের উত্তর পোস্টারে জিঁইয়ে থাকল। উদঘাটন হবে সিনেমা হলে। ততদিন অপেক্ষা।

প্রতীক্ষিত এই ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। আসছে ডিসেম্বর মাসের ৬ তারিখ মুক্তি পাবে। এটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

পরীমনি পোস্টার বিশ্বসুন্দরী সিনেমা সিয়াম

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর