Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবসরের ইঙ্গিত দিলেন অমিতাভ বচ্চন


২৯ নভেম্বর ২০১৯ ১৪:০২

অমিতাভ বচ্চন

আমার এবার অবসর নেওয়ার সময় হয়েছে। মাথা একরকম কথা বলছে, কিন্তু শরীর অন্যরকম কথা বলছে। এটা একটা বার্তা।

এভাবে নিজের ব্লগে লিখে সেলুলয়েডের জীবনকে বিদায় জানানোর ইঙ্গিত দিলেন বলিউড শাহেনশাহ। দীর্ঘ পথ পাড়ি দিয়ে অমিতাভ মানালি পৌঁছেছেন অয়ন মুখার্জীর ছবিতে শ্যুটিং করার জন্য।

মানালি পৌঁছে সেখানকার সৌন্দর্যের বর্ণনা দিয়েছেন অমিতাভ বচ্চন। ব্লগে বিগ বি লেখেন, চারদিকে সতেজতার গন্ধ। শীতের আমেজ। পরিস্কার সুন্দর বাতাস। এখন ভোর ৫টা বেজেছে। গোটা রাস্তা জুড়েই আনন্দে এলাম। ছোট শহরের সহজ আপ্যায়ণ মুগ্ধ করেছে। আমরা তাদের মতো সরল ও সৎ কখনওই হতে পারব না।

এই বাক্যগুলো লেখার পরপরই তিনি অবসর নেওয়ার ইঙ্গিতপূর্ণ কথাগুলো লেখেন। অমিতাভের বয়স এখন ৭৭ বছর। জীবনের এতগুলো বছরে এবারই প্রথম তার মুখ থেকে অবসরের কথা শোনা গেল।

কিছুদিন আগেই হাসপাতাল থেকে ফিরেছেন বিগ বি। শরীর দুর্বল। তবু কাজ করে যাচ্ছেন একের পর এক। শরীর খারাপ নিয়েও নিজের টিভি শো’য়ের শ্যুটিং করেছেন। দুদিন আগেই গেটওয়ে অব ইন্ডিয়ায় মুম্বই হামলায় নিহতদের স্মরণে এক অনুষ্ঠানে অংশ নেন। এরপর এখন তিনি মানালিতে। মানালিতে কাজ শেষ করে আবার সামনের মাসের শুরুতেই বিদেশে যাবেন শ্যুটিংয়ে।

ধকল কম যাচ্ছে না শরীরের উপর। সেটা তিনি নিজেই বুঝতে পারছেন। বুঝতে পেরেছেন বলেই অবসরের সিদ্ধান্ত। তবে কবে নাগাদ অবসর নেবেন সে বিষয়ে রহস্য জিঁইয়ে রাখলেন তিনি।

অবসর অমিতাভ বচ্চন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর