Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হলেন বিপাশা হায়াত


১ ডিসেম্বর ২০১৯ ১৮:২০

আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হলেন জনপ্রিয় অভিনেত্রী, পরিচালক ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। সেভ দ্য চিলড্রেন ঢাকার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়েছে।

রবিবার সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি অফিসে এমওইউ স্বাক্ষরের মাধ্যমে দুই পক্ষের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়। সেভ দ্য চিলড্রেনের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন সংস্থাটির বাংলাদেশ কান্ট্রি ডিরেক্টর মার্ক পিয়ের্স।

সেভ দ্য চিলড্রেন শিশু ও কিশোর-কিশোরীদের শিক্ষা, স্বাস্থ্য, তাদের প্রতি সহিংসতা- সর্বোপরি জীবনযাপনের অধিকার প্রচার ও রক্ষার কাজ করে। সংস্থাটি বাংলাদেশে গত প্রায় ৫০ বছর যাবত ও বিশ্বব্যাপী একশ’ বছর যাবত কাজ করছে এবং বাংলাদেশে শিশু ও কিশোর-কিশোরী, তাদের পরিবার এবং সম্প্রদায়ের সরাসরি অংশগ্রহণের ভিত্তিতে উন্নয়নমূলক কাজ করে আসছে।

এমওইউ স্বাক্ষর করে বিপাশা হায়াত বলেন, ‘আমি বহুদিন থেকে পথশিশু, নির্যাতিত শিশু, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করতে আগ্রহি ছিলাম। যখন থেকে আমি মা, আমার ভেতরে আরেকটি শিশুকে ধারণ করেছি, তখন থেকে শিশুদের প্রতি আমার যে দৃষ্টিভঙ্গি তৈরি হয়েছে, যে মমতা তৈরি হয়েছে তা কেবল আমার সন্তানদের জন্য নয়, সব শিশুদের জন্যই। পঞ্চাশ বছর পূর্তিতে সেভ দ্য চিলড্রেনকে শুভ কামনা। শিশুদের জন্য তারা অতীতে যা করেছে, এখন যা করছে এবং সামনে যা করবে, আমি- আপনি আমরা সবাই তাদের পাশে থাকবো।’

সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মার্ক পিয়ের্স বলেন, “শিশুদের জীবনে সুফল বয়ে আনতে সেভ দ্যা চিলড্রেন প্রায় পঞ্চাশ বছর যাবত বাংলাদেশে কাজ করে আসছে। আমরা বিপাশা হায়াতকে আমাদের শুভেচ্ছাদূত হিসেবে একই উদ্দেশ্যে কাজ করতে স্বাগত জানাচ্ছি। আমরা বিশ্বাস করি যে তার প্রতিশ্রুতি এবং কণ্ঠস্বর অবশ্যই আমাদের শিশুদের জন্য উন্নত বাংলাদেশ তৈরি করতে সহায়তা করবে।’

টপ নিউজ বিপাশা হায়াত শুভেচ্ছা দূত সেভ দ্য চিলড্রেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর