Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হার না মানা বিগ বি


৩ ডিসেম্বর ২০১৯ ১৩:৪৪

বয়স ৭৭, তবুও মাইনাস ৩ ডিগ্রি তাপমাত্রাতেও ঠান্ডায় কাঁপছেন না অমিতাভ বচ্চন। বরং জমিয়ে শুটিং করছেন তিনি। অবাক হওয়ার বিষয়ই বটে। টুইট করে ভক্তদের এই অবাক করার বিষয়টিই জানিয়েছেন অমিতাভ।

অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে আপাতত ব্যস্ত সিনিয়র বচ্চন। ক’দিন আগেই গিয়েছিলেন মানালিতে। আর শুটিং ফ্লোরে পা দিলে বলিউড শাহেনশাহ যে এখনও বলিউডের তরুণ ব্রিগেডকেও হার মানাবেন একথা প্রায় সকলেরই জানা। অভিনয় হোক বা এনার্জি—ক্যামেরার সামনে পড়ন্ত বয়সেও অপ্রতিরোধ্য তিনি।

বিজ্ঞাপন

সেকথা আরও একবার জানালেন অমিতাভ নিজেই। তবে মাইনাস ৩ ডিগ্রি তাপমাত্রায় শ্যুটিং করার পাশাপাশি নজর কেড়েছে বিগ বি’র সানগ্লাস। বেগুনি ফ্রেমের ডিজিটাল সানগ্লাসে ছিল লাল ও কমলা রঙয়ের ছোঁয়া। অমিতাভের নয়া অবতার দেখে ভক্তরা বলছেন, আগুন রঙা এই সানগ্লাসে দারুণ মানিয়েছে বলিউড শাহেনশাহকে। অমিতাভের ছবিতে ঝলক মিলেছে রণবীর কাপুরেরও। কদিন আগেই ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ের জন্য মানালি গিয়েছিলেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে সম্প্রতি মুম্বাই ফিরে এসেছেন আলিয়া।

এদিকে কিছুদিন আগেই হাসপাতাল থেকে ফিরেছেন বিগ বি। তারপরে যোগ দিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ে। এখানে বসেই সম্প্রতি তিনি অবসরের ইঙ্গিত দিয়েছিলেন নিজের লেখা ব্লগে।

অমিতাভ বচ্চন মানালি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর