Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও আলোচনায় সুহানা


১৭ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৪৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক :

সুহানা খান। বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে! শোবিজ-গসিপে সরব উপস্থিতির জন্য এই একটিমাত্র পরিচয়ই যথেষ্ঠ। সুহানা অবশ্য নিয়মিতই আলোচনায় আসেন। কখনো সিনেমা দেখতে যেয়ে পাপারাজ্জিদের খপ্পরে পড়েন, কখনোবা তার স্কুল পারফর্মেন্সের ভিডিও লিকড হয়। অন্তর্জালে ছড়িয়ে পড়া এসব ভিডিও আর স্থিরদৃশ্যে সুহানাকে দেখতে হুমড়ি খেয়ে পড়ে লাখো মানুষ। কারণ বলিউউডের এই আপকামিং সেনসেশনকে নিয়ে দেশটিতে আগ্রহের কমতি নেই।

বিজ্ঞাপন

প্রায় এক মাস বিরতি দিয়ে আবার সামনে এলেন সুহানা। কিন্তু এবার কি এমন করলেন যার কারণে ভার্চুয়াল জগতে শুরু হয়েছে বিস্তর আলোচনা?

না তেমন কিছুই করেননি সুহানা খান। সঞ্জয় কাপুর নিজের ইন্সটাগ্রামে সুহানার একটি ছবি পোস্ট করেছিলেন। এটিই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দিয়েছে ভক্তরা।

ছবিটিতে সঞ্জয়ের মেয়ে সানায়া থাকলেও সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন সুহানা। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটিতে সঞ্জয় কাপুর লিখেছেন, ‘ওরা কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে।’ এই ছবিটিই সবাই অন্তর্জালে ছড়িয়ে দেয়। মন্তব্যের ঘরে ভক্তরা জানায়, সুহানাকে শিগগিরই বলিউডে দেখতে চায় তারা।

এই মূহূর্তে লন্ডনে পড়াশোনা করছে সুহানা। বলিউডে অভিনয় নিয়ে আপাতত কোন পরিকল্পনা নেই তার। মেয়ে এখনি অভিনয়ে আসুক এমনটা চান বাবা শাহরুখ খানও। তবে সুহানা নিয়মিত মঞ্চে অভিনয় করে। আর তার অভিনয়ের সবচেয়ে বড় ভক্ত ভারতীয় সিনেমার শক্তিশালী অভিনেত্রী শাবানা আজমি। শাবানা আজমি অবশ্য চান না কিং খান তনয়া এখনি বলিউডে আসুক।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর