Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বীর’ নকল না, দাবি কাজী হায়াতের


১২ ডিসেম্বর ২০১৯ ১২:৪৫

মাথা ভর্তি চুল, মুখে ঘন দাড়ি-রক্ত। গায়ে ময়লা শার্ট, তারপর উপর জ্যাকেট ও মাফলার। ডান কাঁধের উপর কয়লা কাটার কুড়াল। তার থেকে রক্ত চুইয়ে পড়ছে। চোখে-মুখে হিংস্রতা—এমনই লুকে ধরা দিলেন শাকিব খান ‘বীর’ ছবির প্রথম পোস্টারে।

বৃহস্পতিবার সকালে শাকিব খানের অফিসিয়াল পেজ থেকে পোস্টারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্মুক্ত করা হয়েছে। এটির ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

এ ছবিটির মধ্য দিয়ে দীর্ঘ অসুস্থতা কাটিয়ে আবারও শুটিংয়ে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াত। পোস্টারের দৃশ্য সম্পর্কে তিনি সারাবাংলাকে বলেন, ‘এটি ছবির শেষ দৃশ্যের একটি ছবি। যেখানে দেখা যায় শাকিব তার অতীত জীবনের জন্য যারা দায়ী তাদের মেরে সীমান্ত দিয়ে পালিয়ে যেতে চায়। যেখানে সে তার জীবন নতুন করে শুরু করবে।’

পোস্টারের দৃশ্যটির শুটিং হয়েছে রাজধানীর অদূরে পূর্বাচলের তিনশ ফিট এলাকার কাঞ্চন ব্রিজের পাশে। যেখানে জীপে কয়লা এনে রাখা হয়।

‘বীর’ ছবিতে শাকিবের লুক দেখে অনেকেই বলছেন এটি ভারতীয় ‘কেজিএফ’র নকল। কিন্তু কাজী হায়াত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘বীর সম্পূর্ণ মৌলিক একটি সিনেমা। এটি দেশপ্রেমের গল্প। এর সাথে দেশি-বিদেশি কোনও গল্পের মিল নেই। মান্নাকে নিয়ে আমি যেমন টাইপের ছবি করতাম ওই টাইপের ছবি হবে এটা।’

কাজী হায়াত জানালেন, ছবিতে শাকিব খানের নাম ‘বীর’। রাজনৈতিক গুটিবাজির শিকার হয়ে সে একজন পেশাদার খুনি হয়ে যায়। তার বিপরীতে থাকা বুবলি একজন রাজনীতিবিদের আশ্রীতা। শাকিবের দায়িত্ব থাকে তাকে দেখে শুনে রাখা।

ইতোমধ্যে ১৬ দিনের মত শুটিং হয়েছে ছবিটির। আরও কমপক্ষে ১৫ দিন শুটিং হবে। এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটি আগামী রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অভিযোগ এসকে ফিল্মস কাজী হায়াত টপ নিউজ নকল বীর শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর