Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিগ বস ছাড়ছেন সালমান!


১২ ডিসেম্বর ২০১৯ ১৪:৩৫

ভারতের টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’ ভালো বিষয়ে যতোটা না খবর হয় তার ঢের বেশি খবর হয় প্রতিযোগিদের উল্টাপাল্টা কর্মকাণ্ডের জন্য। দিনে দিনে বিগ বসের অন্দরে এ ধরণের উল্টাপাল্টা কাণ্ড-কারখানার পরিমাণ বাড়ছে। আর এতেই কপালে চিন্তার ভাঁজ েপড়েছে শোয়ের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খানের। খবর রটেছে বিগ বসকে বিদায় জানাতে পারেন সল্লু ভাই।

বলিউডের অলিতে-গলিতে কান পাতলে খবরটা শোনা যাচ্ছে। যাকে ছাড়া বিগ বস ভাবাই যায় না, সেই ভাইজান হঠাৎ করে কেন ছেড়ে দেবেন শো?

বিজ্ঞাপন

ভেতর থেকে পাওয়া খবরে জানা গেছে, বেশ কিছু দিন ধরেই প্রতিযোগীদের ব্যবহারে ভীষণ বিরক্ত সালমান। বারবার বারণ করা পরেও ভাইজানের কথায় খুব একটা পাত্তা দিচ্ছেন না প্রতিযোগিরা। গালাগালি, খিস্তি, কদর্য ব্যবহারের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। এটাই নেতিবাচক সিদ্ধান্ত নেওয়ায় উৎসাহিত করছে সালমানকে।

সম্প্রতি এক গণমাধ্যমকে সালমান বলেন, ‘আমার হৃদয়ের একটা অংশ বলছে, বিগ বস থেকে সরে আসতে। আর এক অংশ বলছে থাকতে।’

ওদিকে শোনা যাচ্ছে সালমান খানের পরিবারের লোকজনও নাকি চাইছে না তিনি বিগ বসের সঞ্চলনা করুন। যদিও তারা বাবা সেলিম খান জানিয়েছেন, তারা নির্দিষ্ট করে সালমানকে কিছু বলেননি। কারণ সিদ্ধান্ত নেওয়ার জন্য সালমান নিজেই যথেষ্ট।

কিন্তু সালমান ছেড়ে দিলে কি হবে বিগ বসের? আর কে-ই বা তার জায়গায় আসবেন?
শোনা যাচ্ছে এক খানের জায়গায় আসবেন আরেক খান। পরিচালক ফারাহ খান নিতে পারেন সালমানের জায়গা। আসছে জানুয়ারি থেকেই নাকি নতুন দায়িত্ব পেতে পারেন তিনি।

ফারাহ খান বিগ বস সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর