Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপার খবর নিয়ে আসছে হৃত্বিকের ‘সুপার থার্টি’


১৬ ডিসেম্বর ২০১৯ ১৭:১৯

হৃত্বিক রোশন অভিনীত সুপার হিট ছবি ‘সুপার থার্টি’ বলিউডকে নতুন খবর দিতে যাচ্ছে।  জানা গেছে, হলিউডে পুর্নির্মিত হতে যাচ্ছে ‘সুপার থার্টি’। আর সত্যি সত্যি সেটি হলে ‘সুপার থার্টি’ হবে বলিউডের প্রথম ছবি যা হলিউডে রিমেক হবে।  খবর এশিয়ান এজ-এর।

সুপার থার্টি ছরি গল্পের প্রশংসা করে  প্রতিবেদনে বলা হচ্ছে, এই ছবির গল্প সাম্প্রতিককালে বলিউড থেকে মক্তি পাওয়া গল্পগুলোর মধ্যে ব্যতিক্রম। আর ছবিটিতে যে গল্প বলা হয়ে বিশ্বব্যাপী তার গ্রহণযোগ্যতা আছে। সেই সুযোগটিই নিতে যাচ্ছে হলিউডের একটি নামি প্রযোজনা সংস্থা। সংস্থাটি ইতিমধ্যেই সুপার থার্টি নিয়ে তাদের আগ্রহের কথা জানিয়েছে। এবং ‘সুপার থার্ট’ গল্পের লেখক সঞ্জীব দত্তকে ইংরেজিতে গল্পটি লিখতে বলেছে। তবে হলিউডে ছবিটি কে পরিচালনা করে সেটি চূড়ান্ত হয়নি। পরিচালক চূড়ান্ত হলে মূল অভিনেতা-অভিনেত্রী ঠিক করা হবে।

বিজ্ঞাপন

জানা গেছে যে আনন্দ কুমারের জীবনের গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে সেই আনন্দ কুমারও হলিউডের এই প্রজেক্টের সঙ্গে যুক্ত থাকবেন।

বলিউডে ‘সুপার থার্টি’ প্রযোজনা করেছে রিলায়েন্স। হলিউডের প্রযোজনা সংস্থাটির তরফ থেকে রিলায়েন্সের সাথে যোগাযোগ করে তাদের আগ্রহের কথা জানিয়েছে। রিলায়েন্সের তরফ থেকেও ইতিবাচক সাড়া মিলেছে।

হৃত্বিক ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মৃণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠি এবং অমিত সাধক৷ এছাড়াও একটি গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশন অভিনেতা নন্দিশ সিং।

বলিউড সুপার থার্টি হলিউড হৃত্বিক রোশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর