Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অতীত থেকে শিক্ষা নিয়ে জীবন সাজাতে চান ব্র্যাড পিট


১৮ ডিসেম্বর ২০১৯ ১৩:০৫

হলিউড তারকা ব্রাড পিটের বয়স ৫৬ হলো। এ বছর তিনি ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ এবং ‘অ্যাড অ্যাসট্রা’র মত ছবি উপহার দিয়েছেন। কিন্তু ব্যক্তি জীবনের অনেককিছুই এখনো তাকে তাড়া করে বেড়ায়, বিশেষ করে অ্যাঞ্জেলিনা জোলির সাথে বিচ্ছেদ।

অতীতের মত পিট তার জীবনের খারাপ দিক, মদ্যপানের সাথে যুদ্ধ, ব্যক্তিগত ক্রোধের সাথে লড়াই এবং একজন ভালো মানুষ হয়ে উঠার চেষ্টা সম্পর্কে খোলামেলা কথা বলেছেন বিভিন্ন সাক্ষাতকারে।

বিজ্ঞাপন

নিউইয়র্ক টাইমস’কে দেওয়া এক সাক্ষাতকারে পিট বলেন, ‘আমি যত দূর সম্ভব জিনিসগুলো (মদ) নিয়েছিলাম, একটা সময়ে গিয়ে মদ্যপান ত্যাগ করেছিলাম।’
পিট জানান, এজন্য তিনি বিভিন্ন সভায় যেতে থাকলেন, সেখানে নানা ধরনের মানুষের সাথে মিশতে থাকলেন। যাতে করে তা থেকে নিজের সম্পর্কে নিজের উপলব্ধি হয়। নিজের কুৎসিত দিকগুলো বুঝতে পারেন এবং তা দূর করতে পারেন।

অন্যদিকে গণমাধ্যম এনপিআরকে দেওয়া সাক্ষাতকারে পিট স্বীকার করে নিয়েছেন ‘অ্যাড অ্যাসট্রা’র শুটিংয়ের সময় তার ব্যক্তি জীবনের অনেককিছুই প্রভাব ফেলেছিলো অভিনয়ে।
অন্য এক পত্রিকাকে জোলির সাথে বিচ্ছেদ নিয়ে তিনি বলেছেন, ‘অতীতের ভুল থেকে তিনি শিক্ষা নিয়েছেন। সেগুলো ভুলে সুন্দর করে জীবনটা সাজাতে চান।’

অ্যাঞ্জেলিনা জোলি অ্যাড অ্যাসট্রা ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড ব্র্যাড পিট হলিউড

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর