Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফোর্বস-এর ১০০ সম্পদশালীর তালিকায় সালমানকে হটালেন অক্ষয়


১৯ ডিসেম্বর ২০১৯ ১৬:৩১

বিখ্যাত ফোর্বস ম্যাগাজিন প্রতি বছরই ভারতের ১০০ শার্ষ সম্পদশালী সেলিব্রেটির তালিকা প্রকাশ করে থাকে। এবারের তালিকায় দেখা যাচ্ছে অক্ষয় কুমার হটিয়ে দিয়েছেন সালমান খানকে। ২০১৯ সালে ২৯৩ কোটি রুপি আয় করে তালিকায় ২য় অবস্থানে জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার। যা বিনোদন জগতের তারকাদের মধ্যে সর্বোচ্চ স্থান। তালিকায় এক নম্বরে আছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি। তার স্ত্রী বলিউড তারকা আনুশকা আছেন ২১তম অবস্থানে।

এর আগে গেলো তিন বছর বিনোদন জগতের মধ্যে শীর্ষ অবস্থানে ছিলেন সালমান খান। ২২৯ কোটি রুপি আয় নিয়ে এবার তালিকার তৃতীয় অবস্থানে চলে এসেছেন সালমান খান।

বয়স হলে তারকাদের আয় কমে যায়- প্রচলিত এই কথাকে ভুল প্রমাণ করে তালিকার চতুর্থ অবস্থানে আছেন বিগ বি অমিতাভ বচ্চন। ২০১৯ সালে অমিতাভ আয় করেছেন ২৩৯ কোটি রুপি। যাি তৃতীয় অবস্থানে থাকা সালমানের চেয়েও বেশি। তবে ফোর্বসের এই তালিকা শুধু আয় দিয়েই করা হয় না। সাথে তারকাদের খ্যাতি মূল্যও বিবেচনায় আনা হয়।

প্রথমবারের মতো তালিকার শীর্ষ দশে জায়গা পেয়েছেন বলিউডের দুই নায়িকা- আলিয়া ভাট এবং দীপিকা পাডুকোন। আলিয়ার অবস্থান ৮ম এবং দীপিকা আছেন ঠিক ১০ নম্বরে।

শীর্ষ দশে বলিউডের অন্যান্য সেলিব্রিটিদের মধ্যে আছেন কিং খান শাহরুখ। তালিকায় তিনি আছেন ৬ এ। তার পরের অবস্থানেই আছেন রণবীর সিং।

অন্যদিকে ভারতের টিভি তারকাদের মধ্যে সবার আগে আছেন কমেডিয়ান কপিল শর্মাঅ তার অবস্থা ৫৩ তে।

১০০ সম্পদশালী তারকা অক্ষয় কুমার আলিয়া ভাট দীপিকা পাডুকোন ফোর্বস শাহরুখ খান সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর