Thursday 10 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ার ‘রবিবার’ আসছে বাংলাদেশে


২২ ডিসেম্বর ২০১৯ ১৮:৫০

দুইজন প্রাক্তনের দেখা হয় কোন এক রবিবারে। মান-অভিমানে ভরপুর স্মৃতিরা দুজনের সামনে এসে দাঁড়ায়। এমনই গল্পে ভারতীয় নির্মাতা অতনু ঘোষ নির্মাণ করেছেন ‘রবিবার’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান ও কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

কলকাতায় আগামী ২৭ ডিসেম্বর ‘রবিবার’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। বাংলাদেশেও সাফটা চুক্তির আওতায় ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আমদানি করছে অ্যাকশনকাট এন্টারটেইনমেন্ট।  পরিবেশনায় থাকছে সেলেব্রিটি প্রোডাকশন।

বিজ্ঞাপন

আমদানিকারক প্রতিষ্ঠানের কর্ণধার অনন্য মামুন সারাবাংলাকে বলেন, ‘আমরা ইতোমধ্যে তথ্য মন্ত্রণালয়ের মৌখিক অনুমতি পেয়েছি, বৃহস্পতিবার। তবে আনুষ্ঠানিক চিঠি হাতে পাইনি। চিঠি হাতে পেলেই সেন্সর বোর্ডে জমা দেবো।’

সাফটা চুক্তির আওতায় আমদানিকৃত ছবিটির বিনিময়ে বাংলাদেশ থেকে যাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’।

‘রবিবার’র বিনিময়ে ‘আবার বসন্ত’ আমদানি-রফতানির বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় চলচ্চিত্র আমদানি-রফতানি বিষয়ক কমিটির সদস্য এবং চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, ‘আবার বসন্ত’ রফতানির অনুমতি মাসখানেক আগে দেওয়া হয়েছে। আর ‘রবিবার’ আমদানির অনুমতি দেওয়া হয়েছে গেলো সপ্তাহের শেষ দিনে।

লাইভ টেকনোলজিস প্রযোজিত ‘আবার বসন্ত’ বাংলাদেশে মুক্তি পায় গত ঈদে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও অর্চিতা স্পর্শিয়া।

অন্যদিকে মামুন জানান, ‘কলকাতার সঙ্গে একই দিনে বাংলাদেশেও ‘রবিবার’ মুক্তি দেওয়ার ইচ্ছে ছিলো তাদের। তবে সেন্সর পেতে দেরির কারণে ছবিটি নতুন বছরের ৩ জানুয়ারি মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

অনন্য মামুন অর্চিতা স্পর্শিয়া আবার বসন্ত জয়া আহসান প্রসেনজিত রবিবার

বিজ্ঞাপন
সর্বশেষ

সপ্তমী শেষ, অষ্টমীতে কুমারী পূজা
১০ অক্টোবর ২০২৪ ২১:৪৩

সম্পর্কিত খবর